শুক্রবার, অক্টোবর ১৮

শ্যুটিং ফ্লোরে গুরুতর চোট ভিকি কৌশলের, মুখে পড়ল ১৩টি সেলাই

দ্য ওয়াল ব্যুরো: শ্যুটিং ফ্লোরেই গুরুতর চোট পেলেন ভিকি কৌশল। শোনা যাচ্ছে চোয়ালের হাড় ভেঙে গিয়েছে অভিনেতার। মুখে পড়েছে ১৩টি সেলাই। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন ভিকি।

জানা গিয়েছে পরিচালক ভানুপ্রতাপ সিং-এর একটি হরর ফিল্মের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। গত ৫ দিন ধরে গুজরাটে চলছিল শ্যুটিং। শুক্রবার শ্যুটিং চলাকালীন একটি অ্যাকশন সিনে শ্যুটিংয়ের সময় সেটেরই একটি দরজা ভেঙে পড়ে ভিকির উপর। চোট পান অভিনেতা। সে দিনই ভিকি কৌশলকে নিয়ে আসা হয় মুম্বইতে আপাতত সেখানেই চিকিৎসা চলছে অভিনেতার। ভিকির চোটের পর আপাতত বন্ধ রয়েছে শ্যুটিং।  ভিকি কবে ফ্লোরে ফিরবেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

টুইট করে শ্যুটিং সেটে ভিকি কৌশলের অ্যাকসিডেন্টের খবর জানান ট্রেড অ্যানালিস্ট এবং ফ্লিম ক্রিটিক তরণ আদর্শ। ‘মাসান’ ছবির হাত ধরেই বলিউডে এসেছিলেন ভিকি কৌশল। এরপর তাঁর ঝুলিতে জড়ো হয়েছে ‘মনমরজিয়া’ এবং ‘সঞ্জু’-র মতো ছবি। হালফিলের ‘উরি-দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতেও নজর কেড়েছিলেন এই অভিনেতা। তারপর থেকেই নতুন হরর মুভিতে একদম অন্যরূপে ভিকিকে দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শকরা। কিন্তু নতুন ছবির শ্যুটিং সেটেই ঘটল দুর্ঘটনা।

এখন সুস্থ হয়ে ভিকি কবে তাঁর নতুন ছবির শ্যুটিং ফ্লোরে ফেরেন সেটাই দেখার।

Comments are closed.