সোমবার, অক্টোবর ১৪

চওড়া মাসল, টানটান পেশী, বক্সিং রিংয়ে ঝড় তুলতে তৈরি ফারহান আখতার

দ্য ওয়াল ব্যুরো: পরনে লালচে শেডের হাফপ্যান্ট। পায়ে স্পোর্টস শ্যু। হাতে লাল বক্সিং গ্লাভস। বক্সিং রিংয়ে দাঁড়িয়ে থাকা মানুষটার টানটান পেশী দেখেই অনুমান যে কোনও মুহূর্তে ঝড় তুলতে প্রস্তুত তিনি। রিলিজ হয়েছে ফারহান আখতারের আগামী ছবি ‘তুফান’-এর ফার্স্ট লুক। নয়া লুকে ফারহানা সত্যিই বুঝিয়ে দিচ্ছেন পর্দায় এ বার ঝড়ই তুলবেন তিনি।

সফল পরিচালকের পাশাপাশি ফারহান আখতার যে একজন দুরন্ত অভিনেতাও তার প্রমাণ বারবার নিজেই দিয়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে নিজের সেরা অভিনয়টা ফারহান করেছেন অ্যাথলিট মিলখা সিংয়ের বায়োপিকে। ফের এক খেলোয়াড়ের চরিত্রেই পর্দায় ফিরছেন ফারহান। তবে এ বার রেসিং ট্র্যাক নয়, বক্সিং রিং কাঁপাবেন তিনি। ফারহান আখতারের নতুন ছবির নাম ‘তুফান’। সৌজন্যে ‘ভাগ মিলখা ভাগ’-এর পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরা। 

পোস্টার দেখেই ছবির গল্প নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছে গিয়েছে ফারহানের ফ্যানদের মধ্যে। কেউ বলছেন এ বার কোনও বক্সারের বায়োপিকে অভিনয় করছেন ফারহান। কেউ বা বলছেন এ ছবির গল্পের পরতে পরতে থাকবে টুইস্ট। ২০২০ সালের ২ অক্টোবর রিলিজ হবে এই ছবি। পোস্টার শেয়ার করে ইনস্টাগ্রামে ফারহান লিখেছেন, ‘তুফান উঠেগা’। সুঠাম চেহারার নিউ লুকে নেটিজেনদের মনজয় করেছেন ফারহান। অভিনেতার নয়া লুক দেখে উচ্ছ্বসিত বলিউডের অন্দরমহলও। আগামী ছবির জন্য ফারহানকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন, অনিল কাপুর, ক্যাটরিনা কাইফ, শিবানী দণ্ডেকর ও আরও অনেক তারকাই। সকলেই বলছেন, ছবির নামের সঙ্গে দারুণ ভাবে মানিয়েছে সিনেমার ফার্স্ট লুক।

নিজের নতুন লুকের জন্য ফারহান যে প্রচুর পরিশ্রম করেছেন সে কথা জানান দিচ্ছে তাঁর সুঠাম ফিজিক। যেমন মাসল, তেমন টানটান পেশি। পোস্টারে ফারহানের মুখের অভিব্যক্তি স্পষ্ট বোঝা না গেলেও দর্শকরা ধরেই নিয়েছেন ‘তুফান’ ছবিতে লুক থেকে অভিনয় সবেতেই ঝড় তুলবেন অভিনেতা।

দেখুন পোস্টার।

Comments are closed.