বুধবার, অক্টোবর ১৬

‘নো মেক আপ, রিয়েল মি,’ গর্ভবতী সমীরা যেন জলপরী, ভিডিয়ো মন জয় করল নেটিজেনদের

দ্য ওয়াল ব্যুরো: দ্বিতীয় বার মা হতে চলেছেন রেস-সুন্দরী সমীরা রেড্ডি। বেবি-বাম্পের ছবি দিয়ে ট্রোলড হয়েছেন। অনস্ক্রিন শরীরে হিল্লোলে পর্দা কাঁপানো সেই ‘সেক্সি-স্যাম’ কোথায় গেলেন, এমন প্রশ্নও তুলেছেন ভক্তেরা? তারই জবাবে ভিডিয়ো বার্তায় সমীরা বলেছেন, “মা হওয়াটা জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি। আমি যেমন তেমনই সুন্দর। আমার চেহারা আমার ব্যক্তিত্বের পরিচয় নয়। আমি ইমপারফেক্টলি পারফেক্ট।”

২০১৩-এ অভিনয় থেকে সাময়িক বিরতি নেন সমীরা। ২০১৪ সালের ২১ জানুয়ারি বিয়ে করেন ব্যবসায়ী অক্ষয় ভদ্রেকে। ২০১৫-এ জন্ম দিয়েছিলেন ছেলে হান্সের। সে সময় নাকি তাঁর ওজন হয়েছিল ১০২ কিলোগ্রাম। সম্প্রতি এ তথ্যও সামনে এনেছেন সমীরা স্বয়ং। সমীরার কথায়, “প্রথম সন্তান জন্মের সময়তে অনেক ওজন বেড়ে গিয়েছিল। ভেবেছিলাম কয়েক মাসের মধ্যেই ইন্ডাস্ট্রিতে ফিরব। তবে ডাক্তার বেড রেস্ট নেওয়ার পরামর্শ দেন। তখনও আমার চেহারা নিয়ে অনেক কথা শুনতে হয়েছিল।”

সম্প্রতি নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন নায়িকা। তাঁর চেহারা নিয়ে অনেকেই তির্যক মন্তব্য করেছেন। এই ট্রোলিংয়ের প্রতিবাদও করতে দেখা গিয়েছে সমীরাকে। হালে হ্যাশট্যাগ #imperfectlyperfect নামে একটি ভিডিয়ো শেয়ার করে নায়িকা বলেছেন, “এটাই আমি। মেক আর ছাড়া, আত্মবিশ্বাসী। আমি আর সমালোচনায় ভয় পাই না। অন্যের বিচারের তোয়াক্কাও করি না। ঘুম থেকে উঠে আমার মুখটা কেমন, সেটাই দেখাতে চাই সকলকে। কারণ এই লুকেই আমি পারফেক্ট।”

মা হওয়ার সময় বডি-ট্রোলিংয়ের শিকার হয়েছেন অনেক নায়িকাই। ঐশ্বর্য রাই বচ্চন থেকে করিনা কপূর, তালিকাটা লম্বা। সমীরা জানিয়েছেন, লাইমলাইটে থাকার প্রধান সমস্যা হলো, নিজেকে সবসময় গুছিয়ে পারফেক্ট রাখা। কারণ দর্শকরা তাঁদের প্রিয় নায়িকাকে সব সময় টিপটপ, পারফেক্ট দেখতে চান। মানুষ ভুলে যান, অভিনেত্রীদেরও একটা ব্যক্তিগত জীবন আছে। তাঁরাও গর্ভবতী হন, সন্তানের জন্ম দেন, তাই তাঁদের চেহারাতেও একটা পরিবর্তন আসে। 

স্বামী অক্ষয় ও ছেলে হান্সের সঙ্গে

‘রেস,’ ট্যাক্সি নম্বর ৯২১১’, ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া,’ ‘দে দানা দন’-সহ একাধিক বলি ছবিতে দেখা গেছে সমীরাকে। ২০১৩-তে শেষবার একটি কন্নড় ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। এখন জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। আপাতত পরিবার তাঁর কাছে প্রায়োরিটি। গর্ভবতী অবস্থায় জলের তলায় ফটোশ্যুটের ছবিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সমীরা। সেই ছবি মন জয় করেছে নেটিজেনদের।

Comments are closed.