রবিবার, নভেম্বর ১৭

‘ওয়ার’-ই বটে, দুর্ধর্ষ অ্যাকশন সিকোয়েন্সে সেয়ানে সেয়ানে টক্কর দিচ্ছেন হৃতিক-টাইগার

দ্য ওয়াল ব্যুরো: ঝকঝকে লোকেশন, দুরন্ত স্টান্ট, সঙ্গে বি-টাউনের দুই অ্যাকশন হিরো। সব মিলিয়ে জমজমাট ‘যশ রাজ’ ব্যানারের নতুন ছবি ‘ওয়ার’ (WAR)। রিলিজ হয়েছে ছবির টিজার। আর তাতেই বোঝা যাচ্ছে, এ ছবিতে মারকাটারি অ্যাকশন স্টান্টে পর্দা মাতাবেন হৃতিক রোশন এবং টাইগার শ্রফ।

অ্যাকশন এই দুই অভিনেতার তুরুপের তাস। আর তাই ছবির পরতে পরতে রয়েছে হলিউড স্টাইলের অ্যাকশন। ২০১৮-তেই শোনা গিয়েছিল একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন হৃতিক এবং টাইগার। তারপর থেকেই দর্শকদের মধ্যে এই জুটিকে নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। টিজার দেখে অনুমান, ভক্তদের নিরাশ করবেন না দুই তারকাই। তবে নতুন ছবিতে কে হিরো আর কেই বা ভিলেন সে ব্যাপারে কিন্তু বিন্দুমাত্রও আন্দাজ করা যাচ্ছে না।

এ বছর ২ অক্টোবর বিগ স্ক্রিনে রিলিজ করবে ‘ওয়ার’। অ্যাকশন স্টান্টের কোরিওগ্রাফার হিসেবে এই ছবিতে রয়েছেন হলিউড এবং কোরিয়ার দুই বিশ্ব বিখ্যাত অ্যাকশান ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। সিনেমাটগ্রাফার হিসেবে রয়েছেন হলিউডের বেন জেসপর। প্লেন, বাইক, সুপারকার, উঁচু বিল্ডিংয়——-অ্যাকশন সিকোয়েন্স থেকে বাদ যায়নি কিছুই। বেশ কিছু অ্যাকশন স্টান্ট তো এমনও রয়েছে যা দেখলে গায়ের লোম খাড়া হয়ে যাবে দর্শকের। হৃতিক এবং টাইগার ছাড়াও এই সিনেমায় রয়েছেন বাণী কাপুর।

টাইগার শ্রফের শেষ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’ বক্স অফিসে একেবারেই জমাতে পারেনি ব্যবসা। তবে অ্যাকশনে ভরপুর এই ছবিতে তিনি দর্শকদের মন জয় করবেন বলেই মত ফিল্ম ক্রিটিকদের। পাশাপাশি, হৃতিকের ‘সুপার থার্টি’ রিলিজের পরেই উইকেন্ডে জমিয়ে ব্যবসা করছে। ‘ওয়ার’ ছবিতেও তাঁকে দেখা যাবে ;মাচো ম্যান’-এর লুকে। সব মিলিয়ে সাম্প্রতিক সময়ের সব অ্যাকশন ফিল্মের রেকর্ড ভেঙে দেবে ‘ওয়ার’, এমনটাই মত ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের। এখন শুধুই সময়ের অপেক্ষা।

দেখুন ছবি টিজার।

Comments are closed.