সোমবার, জানুয়ারি ২০
TheWall
TheWall

বীরাঙ্গনা সাবিত্রী মালুসারে, অজয়ের স্ত্রীর ভূমিকায় সুপারহিট কাজলের ফার্স্ট লুক

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: অজয় দেবগনের ১০০তম ছবি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। সেই ছবিতে মারাঠা বীর তানাজি মালুসারের চরিত্রে অভিনয় করছেন অজয়। তাঁর স্ত্রীর চরিত্রে রয়েছেন কাজল।

অনেকদিন পর কামব্যাক করছেন অভিনেত্রী। নতুন ছবিতে লুকস কেমন হয় তা জানার উৎসাহ ছিল দর্শকমহলে। অবশেষে প্রকাশ হল নতুন ছবিতে কাজলের নতুন লুক। মারাঠি মহিলারা যেভাবে সাজেন একদম তারই ঝলক মিলেছে কাজলের চেহারায়। চোখে চওড়া কাজল, কপালে মহারাষ্ট্রের স্টাইলে টিপ, নাকে আইকনিক মারাঠি নথ সব মিলিয়ে তানাজির স্ত্রীর চরিত্রে সাবিত্রী মালুসারে ফার্স্ট লুকেই সুপারহিট।

পোস্টার রিলিজ হতেই কাজলের এই অন্যরকম লুকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। একে একে প্রকাশ হয়েছে ছবির প্রায় সব চরিত্রের লুক। পোস্টার দেখে নেটিজেনরা বলছেন লুক টেস্টে ফিল্ম তানাজি ১০০ তে ১০০।

২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। সিনেমায় তনাজি মালুসারের শত্রুপক্ষ উদয়ভান রাঠোরের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। ছত্রপতি শিবাজীর ভূমিকায় রয়েছেন শরদ কেলকারকে। জীজামাতার ভূমিকায় অভিনেত্রী সাবিত্রী রাও। আর ঔরঙ্গজেবের ভূমিকায় থাকছেন অভিনেতা কেনি। এই তনাজি মালুসরে ছিলেন মারাঠা বীর ছত্রপতি শিবাজির ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মী। তাঁর সাহসিকতার কথা আজও মারাঠিদের মুখে মুখে ঘোরে। এই তনাজি মালুসরের বীরগাথাই দেখানো হবে অজয় দেবগনের ১০০তম ছবি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এ।

Share.

Comments are closed.