বুধবার, জানুয়ারি ২২
TheWall
TheWall

একগাল হেসে দাঁড়িয়ে তৈমুর, জড়িয়ে ধরতে ছুটে আসছে ইনায়া, ভাইরাল সেলেব ভাই-বোনের ‘প্লে ডেট’

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় এই সেলিব্রিটি ভাই-বোনের জুটি। একজনের বয়স দু’বছর পেরিয়েছে। আর এক জন আরও ছোট। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয় তাঁদের নানা কাণ্ড-কারখানা। নেট দুনিয়ায় ছবি প্রকাশ পেলেই এ বলে আমায় দ্যাখ, ও বলে আমায়। এ বার ট্রেন্ডিং হলো তৈমুর আলি খান এবং ইনায়া-র ‘প্লে ডেট’-এর ছবি। 

কদিন আগেই লন্ডন বেড়াতে গিয়েছিলেন করিনা এবং করিশমা কাপুর। ছিলেন কাপুর পরিবারের বাকিরাও। দুই কাপুর বোনের ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার নিউজফিড। তবে এ বার সব্বাইকে টেক্কা দিলেন তৈমুর আর ইনায়া। সবুজ ঘাসে মোড়া মাঠের মধ্যে গাছের তলায় খুনসুটিতে ব্যস্ত ছিল ভাই-বোন। সেই সময়েই ছবি তোলেন কেউ। মুহূর্তেই তা ভাইরাল হয় নেট দুনিয়ায়। একগাল হাসি দিয়ে দাঁড়িয়ে আছে তৈমুর। পরনে ডিপ ব্লু টি-শার্ট আর সাদা-আকাশি স্ট্রাইপ হাফ প্যান্ট। দাদার দিকে তখন হাত বাড়িয়ে ছুটে আসছে ইনায়া। যেন এক্ষুণি জড়িয়ে ধরবে। সাদা টপ আর ব্লু প্যান্টে ছোট্ট ইনায়াকেও লাগছিল বেশ। 

তবে এটাই প্রথম নয়। এর আগে রাখির সময়েও তৈমুরের হাতে ইনায়ার রাখি পড়ানোর ছবিতেও মজেছিলেন নেটিজেনরা। কদিন আগে সইফ-করিনা এবং সোহা-কুনালের ভ্যাকেশনের সময়েও সব্বাইকে পাল্লা দিয়ে নজর কেড়েছিল ছোট্ট ইনায়া আর তার বড় দাদা তৈমুর। সুইমিং পুলে তাদের খেলার ছবিই তখন নেট দুনিয়ায় ছিল ট্রেন্ডিং। ভাইবোনের প্লে স্কুলের খুনসুটি থেকে জন্মদিনের পার্টি মাতানো, সবই ভাইরাল নেট দুনিয়ায়।

Share.

Comments are closed.