সোমবার, অক্টোবর ২১

ফিটনেস স্টান্ট প্র্যাকটিসেও পার্টনার রোহমানেই ভরসা সুস্মিতার, দেখুন ভিডিয়ো

দ্য ওয়াল ব্যুরো: তাঁরা ডেট করছেন প্রায় দু’বছর ধরে। এর মধ্যেই এই জুটি ইনস্টাগ্রাম সেনসেশন। হামেশাই শেয়ার করেন ছবি-ভিডিয়ো। যার সিংহভাগ জুড়েই থাকে দুই সেলেবের ফিটনেস স্টান্ট। এ বার ফের ভাইরাল তারকা জুটি সুস্মিতা-রোহমানের ফিটনেস স্টান্টেরই ভিডিয়ো।

নতুন ভিডিয়োতে শূন্যে ভেসেছেন সুস্মিতা। তাঁকে ভরসা জুগিয়েছেন পার্টনার রোহমান শল। সুস্মিতার কোমরে পা দিয়ে ব্যালেন্স রেখেছেন তিনি। আর রোহমানের উপর ভর করেই স্টান্ট প্র্যাকটিস করেছেন সুস্মিতা। একচুল এদিক-ওদিক হলেই বড় বিপদ সুনিশ্চিত। কিন্তু তেমন কিচ্ছু হতে দেননি রোহমান। ভরসা জুগিয়ে প্রমাণ করেছেন প্রাক্তন মিস ইউনিভার্সের আদর্শ সঙ্গী তিনিই। আর ভিডিয়োর প্রতিটা মুহূর্তই বলে দিচ্ছে যে নিজেদের ফিটনেসের ব্যাপারে মারাত্মক সচেতন দুই তারকাই। যাকে বলে এক্কেবারে ফিটনেস ফ্রিক। পা স্ট্রেচ করা থেকে বেন্ড, এ ছাড়াও আরও নানান কসরৎ অভ্যাস করতে দেখা গিয়েছে সুস্মিতাকে। ভরসা কিন্তু কেবল রোহমানই।

যে ধরনের যোগা সুস্মিতা-রোহমান প্র্যাকটিস করছিলেন তাকে বলে অ্যাক্রো যোগা (AcroYoga)। ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা লিখেছেন, এমন স্টান্ট পারফর্ম করতে শক্তি, ফ্লেক্সিবিলিটি এবং ব্যালেন্স লাগে। যার জন্য সবচেয়ে প্রয়োজন ভরসা। আর এমন দুরন্ত স্টান্ট প্র্যাকটিস করতে গেলে সুস্মিতা যে রোহমানের উপরেই ভরসা করতে পারেন সে কথাও লিখেছেন অভিনেত্রী। পাশাপাশি এ-ও জানিয়েছেন, কেবল রোহমানের জন্যই তিনি ‘ব্যাকওয়ার্ড বেন্ড’ প্র্যাকটিস করতে পারেন।

দেখুন ভিডিয়ো।

Comments are closed.