সোমবার, সেপ্টেম্বর ১৬

পরনে সমুদ্র নীল পোশাক, হাওয়ায় অগছালো চুল, নেট দুনিয়ায় ফের ট্রেন্ডিং সুহানা

  • 33
  •  
  •  
    33
    Shares

দ্য ওয়াল ব্যুরো: বয়স সবে ১৯। তবে বি-টাউনে এর মধ্যেই ব্যাপক জনপ্রিয় সুহানা খান। এমনিতেই শাহরুখ খানের মেয়ে বলে কথা। তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় সুহানার আদব-কায়দার দৌলতে দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা। সিনেমাতে ডেবিউ না করেও শাহরুখ কন্যা অনেকেরই হার্টথ্রব।

মাঝে মাঝেই ইনস্টাগ্রামে ভাইরাল হয় সুহানার নানান ছবি। কখনও ফ্যামিলি ভ্যাশন ট্রিপ, কখনও বা বন্ধুদের সঙ্গে হার্ড পার্টি কিংবা হই-হুল্লোড়ের ছবি, সবেতেই আসে ভুরি ভুরি লাইক আর কমেন্ট। সম্প্রতি আরও এক ছবিয়ে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়াচ্ছেন সুহানা খান। কদিন আগেই সপরিবার মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন সুহানা। বাবা-মা, ভাইয়েদের সঙ্গে ভাইরাল হয়েছিল তাঁর ছুটি কাটানোর ক্যান্ডিড মোমেন্ট। তবে এ বার প্রকাশ্যে এল এক লাস্যময়ী ছবি।

ডেনিম ব্লু শর্টসের সঙ্গে সুহানা পরেছেন সাদা-নীল চেক শার্ট। হাওয়ায় অগছালো হচ্ছে তাঁর চুল। পিছনে উঁকি দিচ্ছে ঘন নীল আর ফিরোজা রঙয়ের সমুদ্র। কাঠে নৌকায় বসা ‘হেজি’ লুকের সুহানার এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর তা দেখে নেটিজেনরা বলছেন স্টার কিড সুহানা কিন্তু বলিউডে ডেবিউ করার জন্য একদম তৈরি। তাঁর স্টাইল স্টেটমেন্ট হার মানাবে যে কোনও তাবড় বলিউড অভিনেত্রীকেও।

সুহানা কবে সিনেমায় আসছেন, কিংবা আদৌ আসবেন কিনা তা নিয়ে জল্পনা অবকাশ নেই। তবে এ ব্যাপারে কিন্তু মুখে কুলুপ এঁটেছেন সুহানা নিজে। মেয়ের কেরিয়ার নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি শাহরুখ বা গৌরীও।

Comments are closed.