সোমবার, অক্টোবর ২১

বাবার মতোই কথা বলে ওর চোখ, সুহানার শর্ট ফিল্মের টিজারে মগ্ন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: শাহরুখ খানের মেয়ে তিনি। তাই সকলেই ধরে নিয়েছিলেন কোনও বড় ব্যানারের হাত ধরেই বলিউডে পা রাখবেন সুহানা খান। কিন্তু সে পথে একেবারেই হাঁটেননি শাহরুখ কন্যা। বরং শর্ট ফিল্মের হাত ধরেই সিনে দুনিয়ায় অভিষেক হতে চলেছে সুহানার। রিলিজ হয়েছে ফিল্মের টিজারও। সেখানে কয়েক ঝলক সুহানাকে দেখে প্রায় সবাই বলছেন, “এ তো পুরো বাপ কি বেটি। বাবার মতোই কথা বলে সুহানার চোখ”

পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-তে অভিনয় করেছেন শাহরুখ কন্যা। সোমবার পরিচালক নিজেই ফিল্মের টিজার প্রকাশ করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে এক তরুণ ব্রিটিশ অভিনেতার সঙ্গে দেখা গিয়েছে সুহানাকে। ভিডিওতে রয়েছে একটি গাড়ির দৃশ্য। ব্যাকগ্রাউন্ডে রয়েছে হাল্কা রোম্যান্টিক মিউজিক। সুহানার কোনও ডায়লগ শোনা না গেলেও, চোখের এক্সপ্রেশন আর মিষ্টি হাসিতেই নেটিজেনদের মনজয় করেছেন তিনি। টিজার দেখে অনুমান, এই শর্ট ফিল্ম একটি রোম্যান্টিক ফিল্মই হতে চলেছে। দর্শকদের আশা বাবার মতোই সুহানাও রোম্যান্টিক সিনেমার দুনিয়ায় যথেষ্ট সফল হবেন।

আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন সুহানা। হাতেকলমে শিখে নিতে চাইছেন সিনে দুনিয়ার খুঁটিনাটি। তারপরেই পাকাপাকি ভাবে হয়তো বলিউডে আসতে চান শাহরুখ কন্যা। এর আগে অবশ্য বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভার গার্ল হয়েছিলেন সুহানা। সে সময় বিস্তর জল্পনা হয়েছিল বি-টাউনে। অনেকেই বলেছিলেন, শাহরুখের মেয়ে হওয়ার সুবাদেই এত কম বয়সে এই সুযোগ পেয়েছিলেন সুহানা। অনুমান, সবার সব জল্পনা উড়িয়ে দিতে চান শাহরুখ কন্যা। আর সেই জন্যেই বিগ ব্যানারের হাই বাজেট হিন্দি ছবি নয়, বরং শর্ট ফিল্ম দিয়েই কেরিয়ার শুরু করতে চলেছেন সুহানা খান।

Comments are closed.