সোমবার, অক্টোবর ২১

রামায়ণটাও ঠিক করে জানেন না সোনাক্ষী! সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোলড অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: কার জন্য সঞ্জীবনী এনেছিলেন হনুমান? রামায়ণের এই সহজ প্রশ্নের উত্তর নাকি জানেন না সোনাক্ষী সিনহা। আর তার জন্যই দেদার ট্রোলড হচ্ছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা তাঁর জ্ঞান-শিক্ষাদীক্ষা সব নিয়েই শুরু করেছেন ট্রোল।

কদিন আগেই কেবিসি-র মঞ্চে গিয়েছিলেন সোনাক্ষী। সেখানেই তাঁকে এই প্রশ্ন করেন সঞ্চালক অমিতাভ বচ্চন। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় হনুমান যে সঞ্জীবনী এনেছিলেন সেটা কার জন্য? প্রশ্ন শুনে খানিক থমকে যান সোনাক্ষী। তারপর সাহায্য নিয়ে সঠিক জবাব দেন। এরপর থেকেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে ট্রোল। সোশ্যাল অ্যাকটিভিস্ট রুমা দেবীর সাহায্যে সঠিক উত্তর দেন সোনাক্ষী। তাতেই বেজায় চটেছেন নেটিজেনরা।

তাঁদের বক্তব্য সাড়ে বারো লক্ষ টাকা জেতার জন্য এত সহজ প্রশ্ন করা হয়েছিল সোনাক্ষীকে। রামায়ণের এই সাধারণ বিষয় জানা উচিত ছিল অভিনেত্রীর। কিন্তু এটাও জানেন না তিনি। তাহলে এ ধরনের প্রতিযোগীকে কেবিসি-র মতো কুইজ কম্পিটিশনে কেন ডাকা হল, তা নিয়েও সরব হয়েছেন নেটিজেনদের একাংশ।

প্রথমে নাকি সোনাক্ষী ভেবেছিলেন উত্তর হবে রাম বা সীতা। পরে অবশ্য রুমা দেবীর সাহায্য নিয়ে সঠিক উত্তর দেন  সোনাক্ষী। এই তথ্য প্রকাশ্যে আসার পরেই দেদার বিরক্ত হন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, “এমন উত্তর শুনলে  হয়তো লক্ষ্মণ বলতেন দেশ ছেড়ে চলে যাবেন।” কেউ বা বলছেন, “এত নাকি বিদেশের মাটিতে পড়াশোনা করেছেন তারকারা। তাহলে এত সাধারণ জ্ঞানের অভাব কেন?”

Comments are closed.