বৃহস্পতিবার, জানুয়ারি ৩০
TheWall
TheWall

এ কী কাণ্ড, সোনাক্ষীর ধাক্কায় চেয়ার থেকে ছিটকে সটান মাটিতে অক্ষয়! দেখুন ভিডিয়ো

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: রিলিজের বাকি আর মাত্র কয়েকটা দিন। ‘মিশন মঙ্গল’-এর তারকাদের ব্যস্ততা এখন তুঙ্গে। সারাক্ষণই চলছে প্রোমোশনাল শ্যুটিং। এমনই এক প্রোমোশনাল শ্যুট-এর জন্য জড়ো হয়েছিলেন ছবির এক ঝাঁক তারকা। হাজির ছিলেন সোনাক্ষী সিনহা, বিদ্যা বালান, তাপসী পান্নু সহ বাকি মহিলা ব্রিগেড। ছিলেন অক্ষয় কুমারও। আর সেখানেই অক্ষয়ের সঙ্গে দারুণ প্র্যাঙ্ক করতে দেখা গিয়েছে সোনাক্ষীকে।

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে গোল হয়ে আসন্ন ছবি নিয়ে আলোচনায় ব্যস্ত মহিলা ব্রিগেড। যোগ দিয়েছেন অক্ষয়। কথা বলতে বলতেই একবার চেয়ার একটু পিছন দিকে হেলিয়ে আড়মোড়া ভাঙার চেষ্টা করছিলেন অক্ষয়। ব্যাস তখনই ক্যারাটের স্টাইলে অক্ষয়ের বুকে এক কাট মারলেন সোনাক্ষী। চেয়ার থেকে ছিটকে সটান মাটিতে পড়ে গেলেন অক্ষয়।

অভিনেতার এমন গড়াগড়ি হাল দেখে প্রথমে খানিক হকচকিয়ে ওঠেন সকলেই। মুহূর্তেই হাসির রোল ওঠে। খানিক ভ্যাবচ্যাকা খেয়ে অক্ষয় সোনাক্ষীকে জিজ্ঞেস করেন কেন এমন করলে? ততক্ষণে হেসে গড়াচ্ছেন সোনাক্ষীও। কোনওমতে হাসি সামলে সোনাক্ষীর জবাব, “আমায় কেউ বিরক্ত করলে এমনই করি।” পাশ থেকে হঠাৎই তাপসী পান্নুকে তখনই হাসতে হাসতে বলতে শোনা যায়, এটা আগে থেকেই প্ল্যান ছিল সোনাক্ষীর। তাই আলোচনা শুরুর আগেই ও গোটা ব্যাপারটা ভিডিয়ো রেকর্ডিং করতে বলে।

অক্ষয়ের সঙ্গে এর আগেও বহুবার স্ক্রিন শেয়ার করেছেন সোনাক্ষী। পর্দার বাইরেও দুই তারকার সম্পর্ক যথেষ্টই ভালো। আর শ্যুটিং সেটে অক্ষয় সারাদিনই থাকেন মজা-মস্তির মুডে। নেটিজেনরা বলছেন, নির্ঘাত সোনাক্ষীর সঙ্গে কোনও প্র্যাঙ্ক করেছিলেন অক্ষয়। তার বদলেই চেয়ার থেকে এক ধাক্কায় অক্ষয়কে ফেলে দিয়েছেন সোনাক্ষী।

দেখুন ভিডিয়ো। 

Share.

Comments are closed.