সোমবার, অক্টোবর ২২

পাক প্রধানমন্ত্রীর বদলে অভিনেতা ইমরানকে শুভেচ্ছা ভক্তের

দ্য ওয়াল ব্যুরো: সদ্য পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়েছেন ইমরান খান। স্বভাবতই সোশ্যাল মিডিয়া মারফৎ প্রচুর শুভেচ্ছা বার্তা আসছে তাঁর কাছে। মঙ্গলবারও ইমরানকেই শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন তাঁর এক অনুরাগী। কিন্তু সামান্য একটু ভুল হয়ে গিয়েছিল। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বদলে বার্তা পৌঁছে যায় বলিউড অভিনেতা ইমরান খানের কাছে।

মুহূর্তে ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায় এই মেসেজ। অভিনেতা নিজেই শেয়ার করেন তাঁর ইনবক্সে আসা মেসেজের স্ক্রিনশট। মজা করে লেখেন, “বিষয়টা আমি আর ইগনোর করতে পারছি না। খুব তাড়াতাড়ি কয়েকটা পলিসি বানাতে হবে। আপনাদের আমি খবর দেব।”

তবে এটাই প্রথম নয়। এর আগে ২০১১ সালে একটি ইন্টারভিউ সেশনে এক সাংবাদিক তাঁকে গুলিয়ে ফেলেছিলেন প্রাক্তন পাক ক্রিকেটার ইমরান খানের সঙ্গে। প্রশ্ন করেছিলেন, মাঠে কঠিন ব্যাটসম্যানদের সামলান কীভাবে? ইমরানও অবশ্য মজা করেই দিয়েছিলেন উত্তর। বলেছিলেন, তাঁর মিষ্টি হাসিতেই সব সমস্যার সমাধান হয়ে যায়।

সম্প্রতি অবশ্য ইমরানের মামা আমির খানের পাকিস্তান যাওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে বি টাউনে। পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ জানিয়েছে প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে যাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে আমিরকে। এ দিকে আমির বলেছেন, কোনও নিমন্ত্রণপত্রই পাননি তিনি। নেটিজেনরা অবশ্য এসবের মধ্যেই খুঁজে পেয়েছেন রহস্য। অনেকেই বলছেন, পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে নিয়ে মামা-ভাগ্নের সঙ্গে ঘটে যাওয়া এইসব ঘটনা পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়।

Shares

Leave A Reply