সোমবার, সেপ্টেম্বর ১৬

ইনস্টা ছবিতে ভীষণ বুড়োটে সোহা! তাহলে কি ‘ফেস অ্যাপ’-এর কেরামতি?

দ্য ওয়াল ব্যুরো: ছুটি কাটাতে লন্ডন গিয়েছিলেন সোহা আলি খান। সঙ্গে ছিল ছোট্ট ইনায়া আর কুনাল খেমুও। তবে কেবল সোহা-কুনাল নয়, ইনায়ার লন্ডন ডায়েরিতে সঙ্গী হয়েছিল তৈমুরও। সঙ্গে ছিলেন করিনা, করিশমা, তাঁদের মা ববিতা এবং আরও অনেকেই।

এ যাবৎ ইনায়া-তৈমুরের লন্ডনের ‘প্লে ডেট’-এর অনেক ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এ বার মা-বেটির ছবি এল ইন্সটাগ্রামে। সোহার হাতে ধরা কফির কাপ। আর সে দিকেই অবাক বিস্ময়ে তাকিয়ে রয়েছে ছোট্ট ইনায়া। কিন্তু নেটিজেনরা এ বার ইনায়ার দিকে নজর না দিয়ে খুঁটিয়ে দেখতে বসেছিলেন সোহাকে। আর তারপরেই শুরু হয়েছে নানান বাঁকা মন্তব্য। অনেকেই বলছেন, সাংঘাতিক বুড়োটে লাগছে সোহাকে। কেউ বা তাঁকে বেশি স্ট্রেস না নেওয়ার পরামর্শও দিয়েছেন। অনেকে আবার বলেছেন, সোহা নিশ্চয় ‘ফেস অ্যাপ’-এর মাধ্যমে এই ছবি তুলেছেন। তাই তাঁকে ওমন বুড়োদের মতো দেখাচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছে এই ফেস অ্যাপ। এই অদ্ভুত অ্যাপ্লিকেশনের সাহায্যে এক পলকেই আপনি আপনার বয়স কমিয়ে ফেলতে পারেন। মুখের বলিরেখা অস্পষ্ট হয়ে একদম আপনার শৈশবের ছবি আসবে সকলের সামনে। পাশপাশি উল্টোটাও হবে। বয়সকালে আপনাকে দেখতে কেমন লাগবে সেটাও বুঝতে পারবেন বেশ ভালোই। মুখের চামড়া কুঁচকে, রিঙ্কলস স্পষ্ট হয়ে, দেখতে পাবেন ওল্ড এজ লুক-ও।

তবে নেটিজেনদের এমন ট্রলে অভ্যস্ত সোহা। তাই বিশেষ পাত্তা না দিয়ে আপাতত তিনি মজেছেন মেয়ের সঙ্গে খুনসুটিতেই। কেবল মা নয়, বাবার সঙ্গে আদুরে মুহূর্তে কাটাতে দেখা গিয়েছে ইনায়াকে।

Comments are closed.