কুমার শানু করোনা আক্রান্ত, ‘দ্রুত সেরে উঠুন’, প্রার্থনা অনুরাগীদের

৩৯

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: করোনায় আক্রান্ত হয়েছেন কুমার শানু। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় গায়কের টিম একথা জানিয়েছে। ফেসবুকে কুমার শানুর ভেরিফায়েড পেজ থেকে গতকাল রাতে লেখা হয়েছে, “দুর্ভাগ্যজনক শানু দা করোনা আক্রান্ত। ওঁর সু-স্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ। টিম কেএস।” সূত্রের খবর, গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন কুমার শানু। দিন দুয়েক আগে জ্বর এসেছিল তাঁর। এরপর উপসর্গ দেখে সন্দেহ হওয়ায় শানুর কোভিড টেস্ট করানো হয়। গতকাল সেই পরীক্ষা-নিরীক্ষারই রিপোর্ট এসেছে পজিটিভ।

Unfortunately Sanuda has tested Corona positive, please pray for his good health. Thank you🙏 Team KS

Singer Kumar Sanu এতে পোস্ট করেছেন বৃহস্পতিবার, 15 অক্টোবর, 2020

তবে করোনা আক্রান্ত হলেও গায়ক হাসপাতালে ভর্তি হয়েছেন কিনা তা স্পষ্ট নয়। কুমার শানু বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কিনা সে ব্যাপারেও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, আপাতত পরিবারের সঙ্গে আমেরিকায় রয়েছেন শানু। শোনা গিয়েছে, পরিবারের সঙ্গে লস এঞ্জেলস যাওয়ার কথা ছিল তাঁর। আগামী ২০ অক্টোবর শানুর জন্মদিন। এবছর লস এঞ্জেলসেই স্ত্রী সালোনি এবং দুই মেয়ে শ্যানন ও অ্যানাবেলারর সঙ্গে জন্মদিন পালনের কথা ছিল তাঁর। তবে কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় সেই ট্রিপ ক্যানসেল হয়েছে। জানা গিয়েছে, প্রায় ৯ মাস পর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য লস এঞ্জেলস ট্রিপের পরিকল্পনা করেছিলেন শানু।

কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবরে মনখারাপ তাঁর অনুরাগীদের। পুজোর মুখে এমন খবর পেয়ে দুশ্চিন্তায় অনেকেই। তাঁর ফেসবুক পেজের ওই নির্দিষ্ট পোস্টের কমেন্ট বক্সে জড়ো হয়েছে অসংখ্যা বার্তা। সকলেই বলেছেন দ্রুত সেরে উঠবেন শানু। তাঁর সু-স্বাস্থ্য এবং দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ভক্তরা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More