সোমবার, সেপ্টেম্বর ১৬

আরিয়ানের সঙ্গে কে এই তরুণী? বলিউড ডেবিউয়ের জল্পনা ভুলে শাহরুখপুত্রের ‘লাভ লাইফ’ নিয়ে মেতেছেন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: বাবা যখন বলিউডের এক নম্বর অভিনেতা, তখন ছেলেও যে সেই পথেই হাঁটবেন, তেমনটাই ধরে নিয়েছেন অনেকে। আর বাবার নাম যখন শাহরুখ খান, তখন আরিয়ানের যে বি-টাউনে ডেবিউ করার যথেষ্ট সম্ভাবনা রয়েছে সেই নিয়ে রীতিমতো বাজি ধরে ফেলেছেন কিং খানের ফ্যানেরা। তবে ছেলের সিনেমা জগতে আসার ব্যাপারে কিছুই বলেননি শাহরুখ। মুখে কুলুপ এঁটেছেন আরিয়ানও। খালি এত জল্পনার মাঝে ‘দ্য লায়ন কিং’ ছবিতে সিম্বার গলা হিসেবে শোনা গিয়েছে আরিয়ানের কণ্ঠস্বর।

আর তারপর থেকেই বলিউডে চলছে জোর গুঞ্জন। কবে সিনেমায় আসছেন আরিয়ান? কবে হবে ডেবিউ? বাবা-ছেলের ডাবিং এর মধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে। না বলে দিলে প্রথম ঝলকে দু’জনের ভয়েসের ফারাক বোঝার উপায় নেই। অভিনয়েও বাবার মতোই পারদর্শী হবে আরিয়ান তেমনটাই বলছেন অনেকে। তবে আরিয়ানের ফিল্মি কেরিয়ারের পাশাপাশি তাঁর লাভ লাইফ নিয়েও যথেষ্টই উৎসাহী নেটিজেনরা।

সম্প্রতি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরিয়ানের একটি ছবি। কালো জ্যাকেটে আরিয়ানকে লাগছেও বেশ হ্যান্ডসাম। তবে ছবিতে নজর কেড়েছেন অন্য একজন। আরিয়ানের পাশে দাঁড়ানো এক তরুণী। জানা গিয়েছে, লাল ওয়েস্টার্ন পোশাকে সাজা ওই বিদেশিনী একজন ব্লগার। এবং লন্ডনের বাসিন্দা। আরিয়ানের সঙ্গে ওই তরুণীর ছবি ভাইরাল হতেই, বি-টাউনের অন্দরমহলে ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি এই বিদেশিনী ব্লগারের সঙ্গেই জমিয়ে প্রেম করছেন আরিয়ান? তরুণীর নাম-ধাম অবশ্য কিছুই জানা যায়নি। আরিয়ানের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নই বা কী, সে বিষয়েও কিছুই জানেন না কেউ। 

তবে মাঝে একবার শোনা গিয়েছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে এবং সুহানা খানের বেস্ট ফ্রেন্ড অনন্যাই নাকি আরিয়ানের বিশেষ বান্ধবী। তবে লন্ডন নিবাসী এই ব্লগারের সঙ্গে আরিয়ানের ছবি ভাইরাল হতেই বলিউডে শুরু হয়েছে নতুন গসিপ। নেটিজেনদের অনেকে তো ধরেই নিয়েছেন যে এই মেয়েই আরিয়ানের বান্ধবী। এখন শুধু তরুণীর পরিচয় পাওয়ার পালা। এর আগেও অবশ্য অনেকের সঙ্গেই ভাইরাল হয়েছে আরিয়ানের ছবি। তবে বল ড্যান্সের পোজে দাঁড়ানো এই তরুণীর সঙ্গে আরিয়ানের ছবি বি-টাউনের গসিপে খানিক একস্ট্রা স্পাইস দিয়েছে বলেই মত অনেকের।

Comments are closed.