শুক্রবার, নভেম্বর ১৫

মাঝরাতে মন্নতের বাইরে ভক্তদের সঙ্গে জমিয়ে জন্মদিন সেলিব্রেট শাহরুখের, দেখুন ছবি

দ্য ওয়াল ব্যুরো: নভেম্বরের পয়লা দিন থেকেই সাজোসাজো রব মুম্বইতে। শাহরুখ খানের জন্মদিন বলে কথা। তাই মাসের ১ তারিখ সন্ধে থেকেই মন্নতের বাইরে ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ছিল পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানিও।

t4m08jqg

05t7dqpgরাত বারোটা বাজতেই বোঝা গেল এত আয়োজন বৃথা যায়নি। প্রতিবারের মতোই এবারও ঠিক রাত বারোটাতেই মন্নতের বাইরে এসেছেন শাহরুখ। জমদিন পালন করবেন ভক্তদের সঙ্গেও। পরিচিত গালে টোল ফেলা হাসি, সেই একই কায়দায় সকলের দিকে হাত নাড়া, বছর বছর এই একই ছবি দেখলেও একটুও পুরনো লাগে না। ৫৪ বছরে এসেও শাহরুখ বুঝিয়ে দিলেন তিনিই বলিউডের বেতাজ বাদশা। বয়স কেবল সংখ্যাতেই বেড়েছে। স্টারডমে এক চিলতেও ভাঁটা পড়েনি। বরং ৫০ পেরোনোর পর থেকে উন্মাদনা বেড়েছে তাঁকে নিয়ে। হবে নাই বা কেন! তিনি যে কিং খান।

পরনে ব্ল্যাক হুডি, ফেডেড ডেনিমের জিনস্‌। ৫৪তেও তিনি টেক্কা দেবেন যে কোনও তরুণ অভিনেতাকে। মন্নতের বাইরে তখন হাজারো লোকের ভিড়। সকলের মুখে একটাই কথা, “শাহরুখ…শাহরুখ…”। ভিড় সামলাতে তখন হিমশিম খাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। এর মধ্যেই হাত নেড়ে অভিবাদন জানালেন শাহরুখ খান। ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন ‘ফ্লাইং কিস’। চিৎকার আর হাততালিতে তখন ফেটে পড়ছিল মন্নত চত্বর। 9hn5s3eo

দেশে থাকলে প্রতিবছরই জন্মদিনে ভক্তদের সঙ্গে একবার দেখা করেনই কিং খান। খুব অল্প সময়ের জন্য হলেও অভিনেতার ঝলক মিলবেই মন্নতের ব্যালকনিতে। এবছরও এই নিয়মের বদল হয়নি। আর ভক্তরা বলছেন, “গুরুর জন্মদিন বলে কথা, বছর বছর একই দৃশ্য দেখলেও এ ছবি পুরনো হবে না।”

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯ – এ প্রকাশিত গল্প

স্যার, খুন আমি করেছি

Comments are closed.