শাহরুখ-গৌরীর চারতলা অফিস এখন কোয়ারেন্টাইন সেন্টার, দেখুন ভিডিও

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: নিজেদের ব্যক্তিগত অফিসকে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন্য আগেই প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ খান এবং গৌরী। বৃহন্মুম্বই পুরসভার তত্ত্বাবধানে সেই চারতলা অফিস এখন পরিণত হয়েছে কোয়ারেন্টাইন সেন্টারে। পুরোপুরি তৈরি হয়ে গিয়েছে এই কোয়ারেন্টাইন সেন্টার। মীর ফাউন্ডেশনের সঙ্গে যৌথ ভাবে এই কোয়ারেন্টাইন সেন্টারের যাবতীয় ডিজাইন করেছে গৌরী খানের নিজস্ব ডিজাইন ফার্ম। নিজে হাতে দায়িত্ব নিয়ে সবটা নিখুঁত ভাবে পর্যবেক্ষণ করেছেন গৌরী। যাতে কোভিড রোগীদের কোনওরকম অসুবিধে না হয় সেই দিকে লক্ষ্য রাখা হয়েছে।

আরও পড়ুন- মুম্বইয়ের বর, বরেলির কনে, রায়পুর থেকে বিয়ে দিলেন পুরোহিত, অনলাইনেই অনুষ্ঠান দেখলেন নিমন্ত্রিতরা

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন গৌরী খান। সেখানেই দেখা গিয়েছে কেমন ভাবে তৈরি হয়েছে এই কোয়ারেন্টাইন সেন্টার। আমূল বদলে গিয়েছে শাহরুখ-গৌরীর অফিস। মোট ২২টি বেডের ব্যবস্থা রয়েছে এই কোয়ারেন্টাইন সেন্টারে। এখন শুধু চালু হওয়ার অপেক্ষা। করোনা আক্রান্তদের সুবিধার জন্য সমস্ত ব্যবস্থাই এখানে রয়েছে। রোগীদের চিকিৎসার জন্য থাকবেন অভিজ্ঞ চিকিৎসকরা। রোগীদের দেখভালের জন্য থাকবেন অভিজ্ঞ নার্সরাও।

View this post on Instagram

#GauriKhanDesign‘s refurbished this office …a quarantine zone providing essentials and services to those in need. We must stand together and stand strong in this fight against #Covid19. @meerfoundationofficial @iamsrk #Repost @meerfoundationofficial ・・・ Making space for each other. #MeerFoundation has effectively transformed the 4-storey private office building, offered by @gaurikhan and @iamsrk, into quarantine quarters under @my_bmc's guidance. In this fight, we stand together stronger than ever before.

A post shared by Gauri Khan (@gaurikhan) on

তবে কেবল কোয়ারেন্টাইন সেন্টারের জন্য নিজেদের ব্যক্তিগত অফিস দান করাই নয়, প্রধানমন্ত্রীর তহবিলেও আর্থিক অনুদান দিয়েছেন শাহরুখ খান। আর্থিক সাহায্য দিয়েছেন মহারাষ্ট্র সরকারকেও। শাহরুখ-গৌরীর মত অনেকেই এগিয়ে এসেছেন এই লড়াইয়ে। করোনা-যোদ্ধা ডাক্তার-নার্স ও স্বাস্থ্যকর্মীদের সহযোগিতায় হাত বাড়িয়েছেন বলিউডের অনেক তারকাই। অভিনেতা সোনু সুদ নিজের হোটেলে এই স্বাস্থ্যকর্মীদের থাকার ব্যবস্থা করেছেন। এছাড়াও বেশ কিছু বস্তি এলাকায় প্রায় ১০০ পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন তিনি।

Shah Rukh Khan

মুম্বইয়ের ডাক্তার-নার্স এবং স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য টাটা গ্রুপের পক্ষ থেকে খুলে দেওয়া হয়েছে তাজ হোটেলের দরজাও। অভিনেত্রী আয়েষা টাকিয়ার স্বামী মুম্বই পুলিশের কর্মীদের থাকার ব্যবস্থা করেছেন নিজের হোটেলে। এখানেই শেষ নয় বিটাউনের সেলেব থেকে শুরু করে ক্রীড়া জগতের ব্যক্তিত্বরাও করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তহবিলে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More