মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

সারার ‘বিকিনি বডি’-র রহস্য কী…

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে সদ্য দেশে ফিরেছেন সারা আলি খান। আর তারপরেই ছুটেছেন জিমে। এই ক’দিনে যা অনিয়ম হয়েছে সেসব করতে আর মোটেই রাজি নন সারা। ফিরছেন রোজকার রুটিনে। যোগাসন থেকে জিমের কসরত, কিংবা স্ট্রিক্ট ডায়েট——মলদ্বীপে ছুটি কাটানোর দৌলতে বেশ অনেকদিন বাদ পড়েছিল সবটাই। তাই এবার আর একটুও ফাঁকি দিতে চান না বলিউডের এই তরুণ অভিনেত্রী।

ইনস্টাগ্রামে জিমে গিয়ে কসরতের বেশ কিছু ভিডিও শেয়ার করেছেন নবাব কন্যা। আর সেসব ভাইরাল হতে নেটিজেনরা বলছেন, “এতদিনে সারার নিখুঁত ফিগারের রহস্য বোঝা গেল।” মলদ্বীপে সমুদ্রে সৈকতে আগুন লাগিয়ে ছিলেন সারা। কখনও তিনি বিকিনি কুইন, কখনও আবার জলপরী। অভিনেত্রীর জলকেলির প্রতিটি মুহূর্ত ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে জমিয়ে সমুদ্র সৈকতে ছুটি কাটিয়েছেন সারা, সেটা বোঝা গিয়েছিল তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখেই। তবে সবকিছু এড়িয়ে নজর কেড়েছিলেন সারা একাই। লাইমলাইটে ছিল তাঁর ছিপছপে মেদহীন ফিগার। দেখেই বোঝা যাচ্ছিল রীতিমতো স্ট্রিক্ট একসারসাইজ রুটিন ফলো করেন তিনি। সঙ্গে চলে ডায়েটও।

আরও পড়ুন- ‘ব্রেন অপারেশন হতে যাচ্ছে, কে বলবে! এমনই সাহসী ও’, হৃতিকের জন্মদিনে মা পিঙ্কি রোশন

এতদিন নেটিজেনরা মনে মনে যা ভাবতেন এবার সারা নিজেই সেটা প্রকাশ্যে আনলেন। জানালেন তাঁর ট্রেনার নম্রতা পুরোহিতই শিখিয়েছেন সব কসরত। ট্রেনারকে ধন্যবাদ জানিয়ে সারা লিখেছেন, “নম্রতাই আমায় শরীরের প্রতি যত্ন নিতে, শরীরকে ভালোবাসতে এবং নিজেকে ভালোবাসতে শিখিয়েছেন।”

আরও পড়ুন- তৈমুরের ন্যানির মাইনে কত? জবাবে কী বললেন করিনা

প্রসঙ্গত, একসময় বেজায় মোটা ছিলেন সারা আলি খান। ডায়েটিং তো দূরের কথা অভিনেত্রীর পছন্দের খাবারের তালিকায় থাকত চকোলেট আর জাঙ্ক ফুড। যেসব খেলে অতিরিক্ত হারে মেদ বাড়ে সেইসবই ছিল সারার পয়লা পছন্দ। তবে বলিউডে আসার সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই নিজেকে একটু একটু করে গড়ে তুলেছেন সারা। স্ট্রিক্ট ডায়েট, কঠোর পরিশ্রম, প্রতিনিয়ত জিমে গিয়ে একসারসাইজ প্র্যাকটিস—-এসবের মধ্যে দিয়েই মেদ ঝরিয়ে আজ সারা একদম স্লিম অ্যান্ড ট্রিম। আর তার পুরো কৃতিত্বই নিজের ট্রেনার নম্রতা পুরোহিতকে দিয়েছেন সারা।

Share.

Comments are closed.