শনিবার, নভেম্বর ২৩
TheWall
TheWall

মিষ্টি নামের সঙ্গে স্নিগ্ধ লুক, ‘দাবাং-৩’-এ ডেবিউ সাই মঞ্জরেকরের, লুক প্রকাশ্যে আনলেন সলমন

দ্য ওয়াল ব্যুরো: তাঁর বাবার সঙ্গে এর আগে বহুবার স্ক্রিন শেয়ার করেছেন সলমন খান। তবে এ বার তাঁর মেয়ের সঙ্গে পর্দায় দেখা যাবে ভাইজানকে।

বলিউডে ডেবিউ করছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই। তাও আবার সলমনের ছবি ‘দাবাং’ এর সিক্যুয়েলে। হেভিওয়েট ছবিতে কেমন হবে সাইয়ের লুক তা নিয়ে আগ্রহ ছিল দর্শকদের মধ্যে। সব অপেক্ষার অবসান ঘটিয়ে সলমন নিজেই প্রকাশ্যে আনলেন সাইয়ের নয়া লুক। ছবিতে তাঁর চরিত্রের নাম খুশি। যেমন মিষ্টি নাম, তেমনই স্নিগ্ধ চেহারা। এক হাসিতেই সবার মন জয় করে নিতে পারবেন সাই, ছবি দেখে তেমনটাই বলছেন ‘দাবাং’ সিরিজের ভক্তরা।

এ বছর ২০ ডিসেম্বর রিলিজ করবে ‘দাবাং-৩’। চলছে লাস্ট মিনিট শ্যুটিংয়ের কাজ। ট্রেলর রিলিজ হতে কিছুটা সময় সময় বাকি রয়েছে। সেই ফাঁকে ছবির কলাকুশলীদের সঙ্গে দর্শকদের একে একে পরিচয় করিয়ে দিচ্ছেন সলমন। অবশ্য আগের দুটো ছবির মতো এ বারেও সোনাক্ষী-সলমন জুটিকে দেখা যাবে। তবে ভিলেন হিসেবে ‘দাবাং-৩’-তে নতুন সংযোজন দক্ষিণী অভিনেতা সুদীপ। সোনু সুদের বদলে নতুন সিক্যুয়েলে এই অভিনেতাকে দেখা যাবে খলনায়ক হিসেবে। এ ছাড়াও রয়েছেন সাই মঞ্জরেকর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন সলমন। লিখেছিলেন, “এই হল আমাদের খুশি। খুবই সহজ-সরল। অত্যন্ত সুন্দরীও। ওর জীবনের খুশির জন্য সব কিছু করতে পারি।”

পর্দায় মহেশ মঞ্জরেকরকে বিভিন্ন চরিত্রে দেখেছেন দর্শক। সলমনের ছবি ‘ওয়ান্টেড’-এ তিনি ছিলেন ভিলেন। এ ছাড়াও ‘জয় হো’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন এই দুই অভিনেতা। ভিলেন থেকে ভালো মানুষ চরিত্রের সব শেডেই নিজেকে বারবার প্রমাণ করেছেন মহেশ। হেভিওয়েট ছবিতে ডেবিউ করে সাই দর্শকদের মন কতটা জয় করতে পারেন সেটাই এখন দেখার।

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

প্রাচীন সচিত্র পোস্টকার্ডে সিপাহিবিদ্রোহ

Comments are closed.