সলমনের ছবির শ্যুটিংয়ে গুরুতর চোট রণদীপ হুডার

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: সলমন খানের ছবির শ্যুটিংয়ে আহত অভিনেতা রণদীপ হুডা। বেশ কয়েকদিন ধরেই ভাইজানের নতুন ছবি ‘রাধে’-র শ্যুটিং চলছে। এবছর ঈদেই মুক্তি পাবে এই ছবি। সেই সিনেমার একটি অ্যাকশন সিক্যোয়েন্সের শ্যুটিং চলছিল। তখনই জখম হন রণদীপ। সূত্রের খবর, হাঁটুতে চোট পেয়েছেন অভিনেতা। যার জেরে হাঁটুর হাড় সরে গিয়েছে বা ডিসলোকেশন হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

    আপাতত কয়েকদিন শ্যুটিং করতে পারবেন না রণদীপ। চিকিৎসকরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। শ্যুটিং সেটে অভিনেতা যে চোট পেয়েছেন সেকথা নিজেই জানিয়েছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, “হাঁটুতে চোট পেয়েছি। হাড় সরে গিয়েছে।” সব সারিয়ে দ্রুত শ্যুটিংয়ে ফিরতে চান বলেও জানিয়েছেন অভিনেতা। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে হাঁটুর অবস্থা বেশ শোচনীয়।

    View this post on Instagram

    A selfie after a good run..trying to rehabilitate my dislocated knee that got busted on the sets of #radhe #saturdayselfie #action #movie #fitnessmotivation #fitness #health #healthylifestyle

    A post shared by Randeep Hooda (@randeephooda) on

    আগামী ২২ মে রিলিজ হতে চলেছে ‘রাধে’। পরিচালনায় রয়েছেন প্রভু দেবা। সলমনের বিপরীতে নায়িকা হিসেবে এই ছবিতে দেখা যাবে দিশা পাটানিকে। ‘ভারত’ ছবিতে এর আগেও একসঙ্গে কাজ করেছেন দু’জনে। সলমন আর দিশা ছাড়াও এই ছবিতে রয়েছেন রণদীপ হুডা। তবে তিনি কোন চরিত্রে অভিনয় করবেন সে ব্যাপারে কিছু জানা যায়নি এখনও। এর আগে ‘কিক’ ছবিতে সলমন খানের সঙ্গে অভিনয় করেছিলেন রণদীপ। ‘সুলতান’ ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল দুই অভিনেতাকে। নতুন ছবিতে দুই তারকা ঠিক কী ধরনের চরিত্রে অভিনয় করেছেন তা জানতেই এখন অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

    এর মধ্যেই পরের বছর ইদের সিনেমার নামও ঘোষণা করে দিয়েছেন সলমন খান। তিনি জানিয়েছেন, ২০২১ সালের ঈদে রিলিজ হবে তাঁর নতুন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’। পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি। আর গল্প লিখেছেন সাজিদ নাদিয়াওয়ালা। ভাইজানের নতুন ছবি প্রযোজনাও করবেন এই নাদিয়াওয়ালাই।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More