বৃহস্পতিবার, নভেম্বর ১৪

রণবীর-আলিয়ার ‘শগুন সেরিমনি’, কার্ড ছাপিয়ে নিমন্ত্রণে ব্যস্ত কাপুর খানদান

দ্য ওয়াল ব্যুরো: আর জল্পনা নয়। এ বার সত্যি বাজতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ের সানাই। হাতে মাত্র তিনমাস। তারপরেই দুই তারকার ‘শগুন সেরিমনি’। কার্ড ছাপিয়ে নিমন্ত্রণ করতেও শুরু করে দিয়েছে কাপুর পরিবার। আগামী বছর ২২ জানুয়ারি রণবীর-আলিয়ার শগুন সেরিমনি। যোধপুরের উমেদভবনে বসবে আসর।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে কাপুর খানদানের ডিজাইন করা কার্ডের ছবি। সোনালি আর আকাশি রঙয়ের কম্বিনেশনে কার্ডের উপর পাত্র-পাত্রীর নাম লেখা হয়েছে গোল্ডেন প্লেটিংয়ে। অতিথিদের সাদরে আমন্ত্রণ জানিয়েছেন ঋষি কাপুর এবং নীতু সিং।

অনেকদিন ধরেই টিনসেল টাউনের হট জুটি রণবীর-আলিয়া। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই তাঁদের সম্পর্কের ব্যাপারে নানা গুঞ্জন হামেশাই শোনা যায়। আর এই ফিসফাসের সবচেয়ে হট কেক প্রশ্ন, কবে বিয়ে করবেন রণবীর-আলিয়া। এখনও অবশ্য নিশ্চিত ভাবে বিয়ের তারিখ জানা যায়নি। তবে ২০২০-র শুরুতেই যখন ‘শগুন সেরিমনি’ তখন ছাদনাতলাতে বসতে যে আর বেশি দেরি নেই সেটা বুঝেই গিয়েছেন তারকা জুটির ভক্তরা।

ইতিমধ্যেই বেশ কিছুদিন আগে ঋষি কাপুর বলেছিলেন, তিনি নিজে ২৭ বছরে বিয়ে করেছিলেন। আর রণবীর ৩৫ পেরিয়ে গিয়েছে। এটাই বিয়ের উপযুক্ত সময়। অন্তত ছেলে এখন বিয়ে করলে নাতি-নাতনি নিয়ে খেলার সুযোগটুকু পাবেন তিনি। পাত্রী হিসেবে আলিয়াকে বেজায় পছন্দ নীতু সিংয়েরও। নীতুর জন্মদিনে আলিয়ার পাঠানো শুভেচ্ছা বার্তা সাড়া জানিয়েছিল নেট দুনিয়ায়। মাঝে মাঝেই কাপুর পরিবারের সঙ্গে লাঞ্চ বা ডিনার ডেটে যেতে দেখা যায় আলিয়াকে। অন্যদিকে মহেশ ভাটের সঙ্গেও আড্ডার মেজাজে দেখা গিয়েছে রণবীরকে।

আপাতত রণবীর-আলিয়া দু’জনেই ব্যস্ত ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে। শোনা যায়, অয়ন মুখোপাধ্যায়ের এই ছবির শ্যুটিংয়ে গিয়েই নাকি সম্পর্ক গাঢ় হয়েছিল আলিয়া-রণবীরের। এরপর থেকে আম্বানিদের গণপতি উৎসব হোক কিংবা অ্যাওয়ার্ড সেরিমনি অথবা তারকাদের বিয়ের আসর সব জায়গাতেই নজর কেড়েছিলেন এই জুটি।

দুই তারকার ‘শগুন সেরিমনি’-তে জাঁকজমক কতটা হয় এখন সেদিকেই তাকিয়ে নেটিজেনদের একটা বড় অংশ।

পড়ুন দ্য ওয়াল-এর পুজসংখ্যার বিশেষ লেখা…

নীহাররঞ্জন রায় : স্মৃতিচারণ

Comments are closed.