নিক-প্রিয়াঙ্কার ১৪৪ কোটির বাংলো! লস এঞ্জেলসে বাড়ি কিনে রেকর্ড তারকা জুটির

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: বাড়ি কেনায় রেকর্ড গড়েছেন জোনাস ব্রাদার্স। লস এঞ্জেলস সংলগ্ন এলাকা এনসিনোতে বাংলো কেনার জন্য নিক জোনাস এবং তাঁর দাদা জো জোনাস একসঙ্গে মোট খরচ করেছেন ৩৪.১ মিলিয়ন ইউএস ডলার। দুই ভাইয়ের বাড়ি কেনার বহর দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তবে এ বাড়ি তো আর যে সে লোকের নয়। থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফি টার্নার। অতএব বাংলো শুধু আলিশান হলেই হবে না। বিলাসবহুল বাংলোর দামও তাই আকাশ ছোঁয়া।

    নিক-প্রিয়াঙ্কা লস এঞ্জলেসের বাংলো নিয়ে বহুদিন ধরেই রটেছিল নানান খবর। বিভিন্ন সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছিল বাবা তথ্য। তবে নিকইয়াঙ্কার বাংলোর দাম যে ২০ মিলিয়ন ইউএস ডলার সেকথা কল্পনাও করতে পারেননি অনেকেই। ২০ হাজার স্কোয়ার ফুটের একটি প্লট কিনে প্রাসাদ বানিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। রয়েছে সাতটা বেডরুম আর ১১টা বাথরুম। এছাড়া চোখ ধাঁধানো ইন্টির‍্যর ডেকরেশন, দামি ব্র্যান্ডের আসবাব, সুবিশাল লন, সুইমিং পুল এসব তো রয়েইছে নিক-প্রিয়াঙ্কার অন্দরমহলে। ভারতীয় মুদ্রায় এই বাংলোর দাম প্রায় ১৪৪ কোটি টাকা।

    পিছিয়ে নেই জো জোনাস এবং সোফি টার্নারও। হলিউড স্টার সোফির বাংলোর দাম ১৪.১ মিলিয়ন ইউএস ডলার। ১৫ হাজার স্কোয়ার ফুটের এই বাংলোতে রয়েছে দশখানা শোওয়ার ঘর এবং ১৪টি বাথরুম। তবে জো এবং সোফির বাংলোকে দশ গোল দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা জুটি। শুধু দাম নয়, আয়তনেও পেল্লাই এই তারকা জুটির প্রাসাদ। তিন মাইলের মধ্যেই জমি কিনে বাংলো বানিয়েছেন জোনাসদের দুই ভাই নিক এবং জো।

    ২০১৮ সালের ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন দেশি গার্ক প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। এরপর চলতি বছর অগস্টেই শোনা গিয়েছিল লস এঞ্জেলসে পিগি চপসের জন্য নতুন বাড়ি কিনতে চলেছেন নিক। আর বউকে এমন উপহার দিয়ে সবাইকে এক্কেবারে তাক লাগিয়ে দিয়েছেন নিক জোনাস।

    বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর একটি সাক্ষাৎকারে বিয়ের পর পর প্রিয়াঙ্কা জানিয়েছিলেন নতুন বাড়ি কেনা এবং সন্তানের জন্ম দেওয়া তাঁর জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ কাজ। পাশাপাশি প্রিয়াঙ্কা এও বলেন যে নিজের বাড়ি নিয়ে খুবই আবেগপ্রবণ তিনি। কারণ তাঁর কাছে একটা ভাল বাড়ির অর্থ হ্ল নিখুঁত সুখের ঠিকানা। যেখানে নিজের ভালবাসার এবং পছন্দের মানুষদের সঙ্গে মিলেমিশে সুখে-আনন্দে থাকতে পারবেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More