বৃহস্পতিবার, নভেম্বর ১৪

নিক-প্রিয়াঙ্কার প্রথম দিওয়ালি, মেক্সিকোতে জমিয়ে সেলিব্রেশন, দেখুন ছবি

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের পর এটাই নিক-প্রিয়াঙ্কার প্রথম দিওয়ালি। বিদেশি বরের সঙ্গে জমিয়ে সেলিব্রেট করলেন দেশি গার্ল। ইনস্টাগ্রামে শেয়ার করলেন ছবিও। 

এ বছর দিওয়ালিতে দেশ থেকে অনেকটাই দূরে রয়েছেন প্রিয়াঙ্কা। সুদূর মেক্সিকোর ক্যাবোতে তিনি উপভোগ করছেন আলোর উৎসব। যেখানে পিগি চপস রয়েছেন হলুদ আলোর মালায় সেজে উঠেছে সেই রিসর্ট। নিক ছাড়াও রয়েছেন তাঁদের বন্ধুবান্ধবরাও। পুলসাইডে বন্ধুদের নিয়ে ঘরোয়া আড্ডায় সামিল হয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। আর একটা ছবিতে ট্র্যাডিশনাল পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। গোল্ডেন প্রিন্টেড শাড়ি সঙ্গে ভারী ঝুমকা, ভারতীয় সাজে তাঁকে লাগছে বেশ। সাদা শার্ট আর ডেনিম ব্লু জিন্সে তাক লাগাচ্ছেন নিক জোনাসও। অন্য একটি ছবিতে আলো ঝলমলে রিসর্টের ঝলক মিলেছে। 

ক’দিন আগেই মিঞা-বিবি সেলিব্রেট করেছিলেন করবা চৌথ। লাল শাড়ি, গাঢ় সিঁদুর আর লাল চূড়া পরে সাবেকি সাজে সেজেছিলেন প্রিয়াঙ্কা। নিকের সঙ্গে তাঁর খুনসুটির মুহূর্ত ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। করবা চৌথের পর ফের নেট দুনিয়ায় ট্রেন্ডিং নিক-প্রিয়াঙ্কা। বিয়ের পর থেকেই এই হেভিওয়েট দম্পতিকে নিয়ে উন্মাদনা রয়েছে। জোনাস ব্রাদার্সের রক কনসার্ট হোক কিংবা নিক-প্রিয়াঙ্কা একান্তে কাটানো মুহূর্ত সব দিকেই নজর রয়েছে তারকা জুটির ভক্তদের।

দিন কয়েক আগে জোনাস ব্রাদার্সের একটি কনসার্টে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। সেখানে মঞ্চ থেকে নেমে এসে হঠাৎই প্রিয়াঙ্কাকে চুমু খান নিক। মুহূর্তেই ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯–এ প্রকাশিত গল্প

সুনা সাঁওতালের কেঁদরার ছো

Comments are closed.