শুক্রবার, সেপ্টেম্বর ২০

প্রিয়াঙ্কার জন্মদিনের কেকের দাম নাকি সাড়ে তিন লাখ! তৈরি হতে লেগেছে ২৪ ঘণ্টা

দ্য ওয়াল ব্যুরো: বার্থ ডে কেকের দাম নাকি সাড়ে তিন লাখ!

পাঁচতলা কেক। টুকটুকে লাল এবং গ্লিটারি গোল্ডেন কম্বিনেশনের এই বার্থ ডে কেকই এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। আর এই কেকেরই দাম শুনে চমকে গিয়েছেন নেটিজেনরা। তবে এ কেক তো আর যে সে লোকের জন্মদিনের জন্য আনা হয়নি। স্বয়ং প্রিয়াঙ্কা চোপড়ার মিয়ামির বার্থ ডে পার্টির হাজার ছবির মাঝে নজর কেড়েছিল এই সুবিশাল কেক। কিন্তু তা বলে একটা কেকের দাম এত? শুনে পিলে চমকে যাওয়ার জোগাড় আম জনতার। সকলের মনে একটাই প্রশ্ন, কী এমন হিরে-মানিক আছে ওই কেকের মধ্যে?

বিয়ের পর এতাই ছিল প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম জন্মদিন। তাই স্ত্রীর প্রথম জন্মদিনে সারপ্রাইজটা একটু বেশিই জমাটি রাখতে চেয়েছিলেন নিক জোনাস। সেই জন্যই ৫ হাজার মার্কিন ডলার খসিয়ে মিসেস জোনাসের এমন বিলাসবহুল-সুদৃশ্য কেক অর্ডার করেছিলেন নিক। ভারতীয় মুদ্রায় এই কেকের দাম প্রায় সাড়ে তিন লাখ টাকা। চকোলেট আর ভ্যানিলা ফ্লেভারের মেলবন্দনে তৈরি হয়েছে এই কেক। বানিয়েছে মিয়ামির বিখ্যাত বেকারি ‘ডিভিইন ডেলিকেসিস কেকস’। এই সংস্থা জানিয়েছে, প্রায় ২৪ ঘণ্টা ধরে তৈরি করা হয়েছে সুদৃশ্য কেক। তারপরেই ফাইনাল ফিল অ্যান্ড টাচ দিয়ে এসেছে এমন দারুণ ফিনিশিং লুক।

কেকের রঙয়ের সঙ্গে মিলিয়েই সেদিনের বার্থ ডে পার্টিতে সেজেওছিলেন প্রিয়াঙ্কা। পরনে ছিল কেকের রঙয়েরই পোশাক। সঙ্গে ছিল লিপস্টিক-এর শেপের একটি গোল্ডেন-রেড কম্বিনেশনের গ্লিটারি ক্লাচ ব্যাগও।

Comments are closed.