বৃহস্পতিবার, নভেম্বর ১৪

আসলে তিনি নেই, আবার আছেনও! স্বামীকে সঙ্গ দিতে কী করলেন প্রিয়াঙ্কা! মুগ্ধ ইন্টারনেট

  • 3
  •  
  •  
    3
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ঠোঁটে ঠোঁটে ব্যারিকেট। নিজের নিজের পার্টনারকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন জোনাস-ব্রাদার্স, জো জোনাস এবং কেভিন জোনাস। মাঝে একা নিক। মুখে হাসি, কিন্তু স্ত্রীকে চোখে হারাচ্ছেন এটা বেশ স্পষ্ট। শরীরী উপস্থিতি নেই তো কি হয়েছে, স্বামীর মন রাখতে অন্য উপায় বার করেছেন ‘দেশি গার্ল।’ প্রিয়াঙ্কার অভিনব কায়দা মন জয় করেছেন নেটিজেনদেরও।

এমটিভি-র মিউজ়িক ভিডিয়ো অ্যাওয়ার্ডের ঝলমলে সন্ধ্যায় একদিকে জো’কে আবেগে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন তাঁর স্ত্রী সোফি টার্নার। অন্যদিকে, ড্যানিয়েলকে চুম্বনরত কেভিন জোনাস। এমটিভি-র অ্যাওয়ার্ড লঞ্চে প্রিয়াঙ্কা ছিলেন না। তাই কাপল-ডান্সেও নিককে একাই দেখা গিয়েছিল। নিক-ফ্যানদের অনেকেই মন্তব্য করেছিলেন, প্রিয়াঙ্কাকে নাকি চোখে হারাচ্ছেন নিক। এমন রোম্যান্টিক সন্ধ্যায় জুটি-হারা হয়ে নিক নাকি খুবই দুঃখ পেয়েছেন।

কী করা যায়? উপায় বার করেছেন প্রিয়াঙ্কা। এমটিভি-র মিউজি়ক ভিডিয়ো লঞ্চের আর একটি ছবি সামনে এনেছেন। তাতে দেখা গেছে, নিকের বাহুলগ্না প্রিয়াঙ্কা। কী ভাবে হল?  রহস্যের পর্দা সরিয়েছেন ‘দেশি গার্ল’ নিজেই। জানিয়েছেন, নিজের ছবি ফোটোশপ করে জুড়ে দিয়েছেন নিকের সঙ্গে। আর একা থাকতে হবে না নিককে!

প্রিয়াঙ্কার কথায়, ‘‘নিক, তোমার সঙ্গে আমি সবসময় রয়েছি। সে যে ভাবেই হোক। জোনাস-ভাইদের আমার আন্তরিক শুভেচ্ছা।’’

নিকের সঙ্গে প্রিয়াঙ্কার ছবি সোশ্যাল মিডিয়ায় সব সময়েই সুপারহিট। এমনকি দুই জা সোফি ও ড্যানিয়েলের সঙ্গে ছবিও প্রায়শই প্রকাশ্যে আনেন নিক। কখনও মিয়ামিতে সোফি টার্নারের সঙ্গে হাসি-আড্ডা-খুনসুটি করতে দেখা যায় তাঁকে। আবার কখনও ড্যানিয়েলের সঙ্গে খোশমেজাজে প্রিয়াঙ্কার আড্ডা দেওয়ার ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। বিভিন্ন ফ্যাশন ম্যাগজিনকে দেওয়া সেই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বারে বারেই বলেছেন, ‘‘নিকের ভাইয়ের বউ সোফি ও ড্যানিয়েল আমার বোনের মতো। আমরা একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি।’’

Comments are closed.