বুধবার, মার্চ ২০

মকরসংক্রান্তির ভোরে ঘুড়ি ওড়াচ্ছেন ‘খিলাড়ি’ অক্ষয়, লাটাই হাতে মেয়ে নিতারা

দ্য ওয়াল ব্যুরো: ‘মিট ড্যাডিস লিটল হেল্পার’, ইনস্টাগ্রামে অক্ষয়ের পোস্ট করা ভিডিওর ট্যাগলাইন ছিল এটাই। মকরসংক্রান্তি বলে কথা, ঘুড়ি না ওড়ালে কি চলে! যদি সঙ্গে থাকে মেয়ে নিতারা, তাহলে তো কথাই নেই। বাবা-মেয়ের জুটি এমনিতেই ইন্টারনেটের টপ সেনসেশন। উৎসবের দিনেও তাই তার ব্যতিক্রম হল না। আর পাতে পড়া মাত্রই থুড়ি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার মিনিট খানেকের মাথায় সেই ভিডিও দেখে ফেললেন পাঁচ লক্ষেরও বেশি মানুষ।

ভিডিওটি বেশ মজার। বাড়ির ছাদে ঘুড়ি-লাটাই নিয়ে অক্ষয়-নিতারা। প্রথমে নাকি সুতো ধরতেই চেয়েছিল মেয়ে, তবে পরে মত বদলে লাটাই হাতেই বাবাকে সঙ্গ দেয়। সুতো টেনে মেয়েকে ঘুড়ি ওড়ানোর কলা কৌশল শেখাচ্ছেন অভিনেতা। মন দিয়ে শিখে নিচ্ছে মেয়েও। লাটাই থেকে সুতো ছাড়তে ছাড়তই বাবার ‘টেকনিক’ বেশ রপ্ত করে ফেলছে বোঝাই যাচ্ছে। শেষে একবার সুতোয় টান দিয়ে দেখিয়েও দিল কায়দাটা সে ভালোই জানে। বাবা-মেয়ের এই ভিডিও মন কেড়েছে ভিউয়ারদের। সোশ্যাল মিডিয়ায় তাই শেয়ারও বাড়ছে লাফিয়ে লাফিয়ে।

কাজের ফাঁকে মেয়ের সঙ্গেই সময় কাটাত বেশি পছন্দ করেন অক্ষয়। সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েওছিলেন তিনি। ফিটনেস ফ্রিক অভিনেতা কিন্তু মেয়ের সুস্বাস্থ্যের দিকেও কড়া নজর রেখেছেন। এর আগে মেয়েকে নিয়ে রোপ-প্র্যাকটিসের একটি ভিডিও ইনস্টাগ্রামে ছেড়েছিলেন অক্ষয়। কী ভাবে ছোট থেকেই মেয়েকে শরীরচর্চায় অভ্যস্ত করে তুলছেন তিনি, সেটা বেশ সাড়া ফেলেছিল নেট দুনিয়ায়। 

মেয়েকে নিয়ে নানারকম পোস্ট করতে দেখা যায় অক্ষয়কে। বার্সেলোনায় ছুটি কাটানোর সময় মেয়ে নিতারার সঙ্গে রাস্তায় স্ট্রিট ডান্সের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা। তাতে ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘‘আমরা দু’জন একসঙ্গে থাকলেই আমি খুশিতে পাগল হয়ে যাই।’’

 

Shares

Comments are closed.