শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহাকে জোর করে চুমু প্রতিযোগীর! ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: মঞ্চের মধ্যেই নেহা কক্করকে জোর করে চুমু খেলেন এক প্রতিযোগী! জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সেটেই ঘটেছে এমন কাণ্ড। প্রতিযোগীর কীর্তিকলাপে হতবাক শোয়ের বাকি দুই বিচারক বিশাল দাদলানি এবং অনু মালিক। চমকে গিয়েছেন নেহা নিজেও। সোনি চ্যানেলের তরফেই ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানেই দেখা গিয়েছে আচমকা নেহার গালে চুমু খেয়েছেন ওই প্রতিযোগী। নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও দেখে হতভম্ব নেটিজেনরাও।

ভিডিওতে দেখা গিয়েছে, রাজস্থানি পোশাকে মঞ্চে হাজির হয়েছেন এক প্রতিযোগী। নেহাকে তিনি জিজ্ঞেস করেন যে, গায়িকা তাঁকে চেনেন কি না। মনে করার চেষ্টা করছিলেন নেহা। এরপর গায়িকার হাতে একটি ঠাকুরের মূর্তি আর একটা গোলাপি টেডি বিয়ার তুলে দেন প্রতিযোগী। খুশি হয়ে একগাল হাসি দেন নেহা। হঠাৎই নেহাকে জড়িয়ে ধরে তাঁর গালে চুমু খান ওই প্রতিযোগী। এমন কিছু যে হবে ঘুণাক্ষরেও আন্দাজ করতে পারেননি নেহা। প্রতিযোগীর থেকে ছিটকে সরে আসেন তিনি। ততক্ষণে পাশ থেকে দৌড়ে এসেছেন সঞ্চালক আদিত্য নারায়ণও। বিচারকের আসনে বসা বাকি দুই সঙ্গীত পরিচালক বিশাল এবং অনু মালিকও তখন ভ্যাবাচ্যাকা খেয়ে গেছেন।

নয় নয় করে ১১ নম্বর সিজনে এসে পৌঁছেছে ‘ইন্ডিয়ান আইডল’। এ বার বিচারকের আসনে রয়েছেন নেহা। এটাই প্রথম নয়। এর আগেও এই রিয়েলিটি শোয়ের বিচারক হয়েছেন তিনি। ইন্ডিয়ান আইডলের সেটের সঙ্গে জড়িয়ে রয়েছে গায়িকার অনেক স্মৃতি। কারণ এই মঞ্চেই প্রথমবার হিমাংশ কোহলির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছিলেন নেহা। একটি এপিসোডে তাঁদের রোম্যান্টিক পারফরম্যান্সও দেখা যায়। পরে হিমাংশের সঙ্গে বিচ্ছেদ হওয়ার কথাও ইন্ডিয়ান আইডলের সেটেই শেয়ার করেছিলেন নেহা। সে সময় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। ক্রু মেম্বারদের অনেকেই তখন নেহার পাশে দাঁড়ান। তবে ভালো-মন্দ স্মৃতির মাঝে এমন উদ্ভট কাণ্ডের মুখোমুখিও যে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই হতে হবে, তা বোধহয় কল্পনাও করেননি নেহা কক্কর।

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

সাইকেল ব্রহ্মচারীর আমেরিকানামা

Comments are closed.