নিজের মধ্যে প্রাণের অস্তিত্ব টের পাওয়ার অনুভূতিই অন্যরকম : অনুষ্কা

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন বিরাট-অনুষ্কা। সদ্যই সুখবর শেয়ার করেছিলেন বিরুষ্কা জুটি। জানিয়েছিলেন তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন ছোট্ট অতিথি। বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন অনুষ্কা। সম্প্রতি আর একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন অনুষ্কা।

ছবি দেখে আন্দাজ কোনও সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্কা। পরনে সাদা-অ্যাশ রঙয়ের কম্বিনেশনের ঢিলেঢালা ওয়েস্টার্ন আউটফিট। বেবি বাম্পের উপরে হার রেখে আলগা হাসিতে পোজ দিয়েছেন অনুষ্কা। এই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “নিজের মধ্যে অন্য একটা প্রাণের স্পন্দন পাওয়ার অনুভূতিই আলাদা।” প্রতি মুহূর্তে আগত সন্তানের উপস্থিতি যে ভীষণ ভাবে অনুভব এবং উপভোগ করছেন সেটা বুঝিয়ে দিয়েছেন অনুষ্কা। তবে শুধু অনুষ্কাই নন, আগত সন্তানের ব্যাপারে যথেষ্টই আবেগপ্রবণ ২২ গজের রাফ অ্যান্ড টাফ বিরাট কোহলি। এই ছবির কমেন্ট বক্সে তিনি লিখেছেন “আমার গোটা দুনিয়া এক ফ্রেমে।” সঙ্গে আবার রয়েছে একটা হার্ট ইমোজি।

Nothing is more real & humbling than experiencing creation of life in you . When this is not in your control then really what is ?

Anushka Sharma এতে পোস্ট করেছেন রবিবার, 13 সেপ্টেম্বর, 2020

আইপিএল শুরুর আগে গত ২৭ অগস্ট খুশির খবর শুনিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। জানিয়েছিলেন বাবা–মা হতে চলেছেন তাঁরা। অন্ত:সত্ত্বা অনুষ্কা শর্মার সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিরাট। জানান যে আগামী বছর আসবে সন্তান।

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

Anushka Sharma এতে পোস্ট করেছেন বুধবার, 26 আগস্ট, 2020

এই মুহূর্তে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন বিরাট। তিনি অবশ্য দলের সঙ্গে সেখানে যাননি। আলাদা করে চার্টার্ড বিমানে গিয়েছিলেন সেখানে। সঙ্গে ছিলেন অনুষ্কা। গন্তব্যে পৌঁছেই সকলের সঙ্গে সুখবর শেয়ার করেন বিরুষ্কা জুটি।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More