হোম কোয়ারেন্টাইনে মিলিন্দ-অঙ্কিতা, স্ত্রীকে পিঠে বসিয়েই ওয়ার্কআউট মডেল-অভিনেতার

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: করোনা সতর্কতায় সেলফ আইসোলেশনে রয়েছেন বহু তারকা। তাঁদের মধ্যে কেউ গল্পের বই পড়ে সময় কাটাচ্ছেন। কেউবা হাত লাগিয়েছেন বাড়ির নানা কাজে। অনেকে আবার ঘর কিংবা আলমারি গোছাতে ব্যস্ত। এইসব তারকাদের দেখে বোঝাই দায় যে বছরের অন্যান্য সময় একদম হাই প্রোফাইল সেলিব্রিটি স্ট্যাটাস মেনে চলেন এঁরাই। নিন্দুকেরা অবশ্য বলছেন সবই পাবলিসিটি স্টান্ট। যদিও প্রিয় তারকাদের আমজনতার মত জীবনযাপন করতে দেখে ভক্তরা কিন্তু বেজায় খুশি।

    তবে সব সেলেবদের তুলনায় একটু অন্যভাবেই হোম আইসোলেশনের দিনগুলো কাটাচ্ছেন মডেল-অভিনেতা মিলিন্দ সোমন। ৫০ পেরিয়েও যে সুঠাম-সুন্দর একদম তারুণ্যে ভরপুর থাকা যায় একথা প্রমাণ করে দিয়েছেন মিলিন্দ। তিনি যে ফিটনেস ফ্রিক থুড়ি ফিটনেস অ্যাডিক্ট একথা জানেন না এমন লোকের সংখ্যা হাতেগোনা। হোম কোয়ারেন্টাইনের দিনগুলোতেই তাই ওয়ার্ক আউটকেই পছন্দের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন মিলিন্দ সোমন। সঙ্গে রয়েছেন অবশ্যই তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।

    View this post on Instagram

    Day 8. Work with what you have! To all the people who said they had no time, now you do 😂 no drug, no vaccine works better than a fully functioning immune system, and this system needs exercise to keep it working well. Try simple, effective exercises like Surya Namaskar to improve overall body function. . . . Dont try lifting your wife as your first exercise 😋 . . . Started with 5 and till 14th April will build the number to 12! Thank you @ankita_earthy🤗🤗 . . . #FitnessAddicts #Live2Inspire #pushups #keepmoving #NeverStop #nevergiveup 📷 @somanusha

    A post shared by Milind Usha Soman (@milindrunning) on

    ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মিলিন্দ। যেখানে দেখা গিয়েছে পিঠের উপর স্ত্রী অঙ্কিতাকে বসিয়ে কসরত করছেন মডেল-অভিনেতা। মিলিন্দ জানিয়েছেন, আটদিন হল হোম কোয়ারেন্টাইনে আছেন তিনি। আর সামনে যে কঠিন লড়াই সেটা জেতার জন্য শারীরিক ভাবে ফিট থাকা ভীষণ জরুরি। তাই বউকে পিঠে বসিয়েই পুশ-আপ করতে দেখা গিয়েছে তাঁকে।

    মিলিন্দের কথায় “বাড়িতে জিমের সরঞ্জাম মজুত না থাকলে এভাবেও ওয়ার্ক আউট করা যায়। তবে স্ত্রীকে পিঠে নিয়ে যেন দিনের প্রথম একসারসাইজটা কেউ করবেন না।” অঙ্কিতাকে পিঠে নিয়ে কসরত করতে গিয়ে খানিক হাঁপিয়েও গিয়েছেন মিলিন্দ। তবে পাঁচটা পুশ-আপ থেকে ১২টা পুশ-আপে পৌঁছনোর টার্গেট বানিয়েছেন তিনি। আর আগামীদিনে সাফল্য যে আসবেই এ ব্যাপারে একদম কনফিডেন্ট তিনি।

    মিলিন্দের পাশাপাশি ফিটনেস নিয়ে সতর্ক থাকেন অঙ্কিতাও। বরের মতো এ ব্যাপারে আগ্রহ আছে তাঁরও। তবে এদিনের ভিডিওতে অবশ্য বিশেষ ঘাম ঝরাতে দেখা যায়নি তাঁকে। বরং বরের পিঠে চড়ে হাসিমুখে খোশ মেজাজে একটু আরামই করেছেন অঙ্কিতা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More