সোমবার, অক্টোবর ২১

ইনস্টাগ্রামে ডেবিউ করলেন লতা মঙ্গেশকর, একদিনেই ফলোয়ার ৫০ হাজার

দ্য ওয়াল ব্যুরো: ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন লতা মঙ্গেশকর। এক দিনেই ফলোয়ার পৌঁছে গিয়েছে ৫০ হাজারে। সোশ্যাল মিডিয়ার নতুন প্ল্যাটফর্মে পছন্দের তারকাকে পেয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তরাও।

সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মের মধ্যে ইনস্টাগ্রাম এখন সবচেয়ে জনপ্রিয়। বিশ্বের প্রায় সব তারকারই অ্যাকাউন্ট রয়েছে এই প্ল্যাটফর্মে। এ বার সেখানেই ডেবিউ করলেন লতা মঙ্গেশকর। সদ্যই ৯০ বছরে পা দিয়েছেন সুরসম্রাজ্ঞী। তার কদিন পরেই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন তিনি।

প্রথম পোস্টেই দেখা গিয়েছে লতা মঙ্গেশকরের হাতে ধরা রয়েছে একটা বই। গায়িকা জানিয়েছেন, তাঁর জীবনের নানা অজানা অধ্যায় নিয়ে এই বই লিখেছেন বোন মীনা খাদিকার। প্রসঙ্গত, মীনা খাদিকার নিজে একজন মারাঠি সঙ্গীতশিল্পী। দিদির সঙ্গে কেমন কেটেছে মীনাদেবীর ছোটবেলা, বড় হয়েই বা দিদির সঙ্গে কেমন সম্পর্ক ছিল তাঁর, সেই সবই লেখা রয়েছে এই বইয়ে।

সোমবার বোনের দেওয়া বইয়ের ছবি শেয়ার করে লতা লিখেছেন, “আজ প্রথমবার ইনস্টাগ্রামে আপনাদের সঙ্গে দেখা হল। আমার বোন মীনা হিন্দিতে লেখা ‘দিদি অউর ম্যায়’ এই বই আমায় উপহার দিয়েছেন।” তবে একটা ছবিতে লতা মঙ্গেশকর একা থাকলেও আর একটি ছবিতে দুই বোন উষা মঙ্গেশকর এবং মীনা খাদিকারের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে।

Comments are closed.