লাল সিং চাড্ডা: ঘন দাড়ি, তাগড়াই গোঁফ, মাথায় পাগড়ি, নয়া লুকে আমিরকে চেনাই দায়

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: ঘন কালো চাপদাড়ি নিয়ে অনেক দিন ধরেই ঘুরতে দেখা গিয়েছিল আমির খানকে। জানা গিয়েছিল নিজের পরবর্তী ছবির জন্যই এই নয়া অবতারে সেজেছেন মিস্টার পারফেকশনিস্ট। অবশেষে প্রকাশ্যে এল আমির খান ওরফে লাল সিং চাড্ডার লুক। একদম শিখ সম্প্রদায়ের আদবকায়দায় ‘সত শ্রী অকাল’ বলেই নিজের পরিচয় জানিয়েছেন তিনি।

    পোস্টারে গোলাপি রঙয়ের চেক শার্ট, ছাইরঙা প্যান্ট পরে ট্রেনের একটি বার্থে বসে থাকতে দেখা গিয়েছে আমিরকে। হাতে রয়েছে লাল রঙের একটা বাক্স। তবে গালভর্তি ঘন কালো চাপদাড়ি, তাগড়াই গোঁফ আর মাথায় বাঁধা সুবিশাল পাগড়িই লাল সিং চাড্ডারূপী আমির খানের নিউ লুকের ইউএসপি। সিনেমার জন্য নিজেকে বারবার নানাভাবে ভেঙেছেন আমির খান। ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগীর মহাবীর ফোগতের চরিত্রের জন্য একধাক্কায় ওজন অনেকটা বাড়াতে হয়েছিল তাঁকে। ‘মঙ্গল পাণ্ডে’ ছবির সময় রেখেছিলেন তাগড়াই গোঁফ। উদাহরণ রয়েছে আরও অনেক। তবে লাল সিং চাড্ডাতে যেন একদম অন্যরূপে ধরা দিয়েছেন আমির খান। মিস্টার পারফেকশনিস্টের নতুন লুক দেখে তেমনটাই বলছেন অভিনেতার ভক্তরা।

    View this post on Instagram

    Sat Sri Akaal ji, myself Laal…Laal Singh Chaddha.?

    A post shared by Aamir Khan (@_aamirkhan) on

    ১৯৯৪ সালে হলিউডে রিলিজ হয়েছিল ‘ফরেস্ট গাম্প’। এই ছবিরই হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। ইংরেজি ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। সেই চরিত্রেই এবার অভিনয় করবেন আমির খান। আমির ছাড়াও এই ছবিতে রয়েছে করিনা কাপুর। এই নিয়ে তিন নম্বর ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আমির-করিনা জুটি। এর আগে ‘থ্রি ইডিয়টস’ এবং ‘তলাশ’ ছবিতে এই দুই অভিনেতাকে একসঙ্গে দেখা গিয়েছে। ২০২০ সালের ক্রিসমাসের সময় ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এখন ছবির ট্রেলর এবং টিজারের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More