মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

ঠোঁটে ঠোঁট সইফ-করিনার, জন্মদিনে বেবোকে শুভেচ্ছা ছোটে নবাবের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: করিনা কাপুরের জন্মদিন বলে কথা! বেবো বেগমকে সইফকে যে দারুণ একটা সারপ্রাইজ গিফট দেবেন এ কথা জানতেন অভিনেত্রীর ভক্তরাও। কিন্তু তাই বলে একেবারে লিপ লক কিস! শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল সইফিনা জুটির এমন রোম্যান্টিক চুম্বনের মুহূর্ত। সব কিছু ভুলে ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন দুই তারকা। 

আজ শনিবার করিনা কাপুরের ৩৯তম জন্মদিন। বয়স যে কেবল সংখ্যাতেই বেড়েছে, আর কিচ্ছুতে নয়, রোজই তাঁর প্রমাণ দেন করিনা। ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসন থেকে অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ কিংবা বড় পর্দা সবেতেই করিনার লুকস একদম ‘সুইট সিক্সটিন’। তবে এই সব চমককে টেক্কা দিয়েছে করিনা বার্থডে ব্যাশ। শুক্রবার মধ্যরাতেই পতোউদি প্যালেসে করিনার জন্য এক রোম্যান্টিক পার্টির আয়োজন করেছিলেন সইফ। হরিয়ানার আলিশান প্যালেসে এ দিন সাদামাঠা সাদা কুর্তা-পাজামায় হাজির ছিলেন সইফ-করিনা। আর ছিল বাহারি একখানা কেক। যা দেখেই নেটিজেনরা বলছেন, “ছবিতেই এত সুন্দর তাহলে খেতে না জানি কত ভালো।” 

ইনস্টাগ্রামে এখন ভাইরাল করিনার বার্থ ডে ব্যাশের ছবি। অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ছবি এবং ভিডিও। কোথাও ড্রিঙ্কসের গ্লাস হাতে পোজ দিয়েছেন করিনা। কোথাও বা কেক দেখে শিশুসুলভ উচ্ছ্বাস দেখা গিয়েছে বেবোর মুখে। তবে সবকিছুর মধ্যে সকলের নজরই আটকেছে সইফ-করিনার ঘনিষ্ঠ মুহূর্তে। পতৌদি হাউসের এই পার্টিতে হাজির ছিলেন করিশমা কাপুর। আর অবশ্যই ছিল ছোট্ট তৈমুরও।

Share.

Comments are closed.