মঙ্গলবার, অক্টোবর ১৫

শ্যুটিংয়ের ফাঁকে তৈমুরের সঙ্গে ভিডিয়ো কলে মগ্ন করিনা, দেখুন ভিডিয়ো

দ্য ওয়াল ব্যুরো: লন্ডনেই ছুটি কাটাচ্ছে ছোট্ট তৈমুর। এ দিকে ব্যস্ত শিডিউলে মুম্বইতে থাকতে হচ্ছে করিনাকে। চলতি সিজনে এক ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারক হয়েছেন করিনা। তাই শ্যুটিং মিস করার কোনও চান্সই নেই। তবে শ্যুটিংয়ের ফাঁকেও তৈমুরের কথা কিন্তু ভোলেননি বেবো। হাজার হোক সেলেব হলেও তিনি তো মা। তাই শ্যুটিংয়ের ফাঁকে অবসর সময়ে ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলতে দেখা গেল অভিনেত্রীকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সম্ভবত শ্যুটিং সেরে বেরোচ্ছেন করিনা। পিছনে হাঁটছেন শোয়ের ক্রু মেম্বাররা। চারপাশে ভিড় জমেছে ক্যামেরারও। করিনার একটা ঝলক যেন ফ্রেমবন্দি করা যায়। তবে কোনওদিকেই খেয়াল নেই করিনার। ফোনেই মগ্ন তিনি। দব্যি হেসে হেসে কথা বলতে দেখা গিয়েছে তাঁকে। খানিক বাদেই বোঝা গেল ভিডিয়ো কলে মগ্ন রয়েছেন অভিনেত্রী। ও পারে রয়েছে তৈমুর।

লন্ডন টু মুম্বই। ভৌগলিক দূরত্ব অনেকটাই। তাই ছেলেকে মিস করছেন করিনা। তৈমুরও নিশ্চয় মিস করে তার মাকে। তাই ব্যাস্ত শিডিউলের ফাঁকে ছেলের সঙ্গে ঝটপট একটা গল্প করে নিতে দেখা গেল এই সেলিব্রিটি মাকে। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই করিনার প্রশংসায় মেতেছেন তাঁর ভক্তরা। নেটিজেনদের অনেকেই বলছেন, কাজের পাশাপাশি মায়ের দায়িত্বও বেশ ভালোভাবেই সামলাচ্ছেন করিনা।

Comments are closed.