মঙ্গলবার, নভেম্বর ১২

মিশকালো ইভিনিং গাউনে তিনি যেন অপ্সরা, ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্প মাতালেন করিনা

  • 20
  •  
  •  
    20
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ল্যাকমে ফ্যাশন উইক মানেই এক ছাদের তলায় একঝাঁক তারকার সমাবেশ। ঝাঁ চকচকে আলো, বাহারি পোশাক, ক্যামেরার ঝলকানি—–সব মিলিয়ে জমজমাট আসর। তবে এ বার এই ফ্যাশন শোয়ের ফাইনাল ডে-তে সকলের নজর ছিল করিনা কাপুরের দিকেই। অফ শোল্ডার মিশকালো ইভিনিং গাউনে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

 

এমনিতেই তিনি র‍্যাম্পে হাঁটা মানেই বাকিদের তুলনায় একদম হটকে হবে তাঁর লুকস। এ দিনও ট্রেন্ড ভাঙেননি করিনা। ডার্ক লিপস্টিক, গাঢ় আই মেকআপে তাঁকে লাগছিল মোহময়ী। ফ্যাশন ডিজাইনার নয়নিকা এবং গৌরী-র হয়ে এ দিন র‍্যাম্প মাতিয়েছিলেন করিনা। আর শো স্টপার যেখানে করিনা সেখানে ড্রেসে যে কিছু নতুনত্বের ছোঁয়া থাকবে তা আন্দাজ করাই যায়। কালো সিল্ক আর ব্ল্যাক নেটের মিশেলেই তৈরি করা হয়েছিল করিনার গাউন।

তবে কেবল করিনা কাপুর নন, এ দিনের জমকালো সন্ধ্যায় র‍্যাম্প মাতাতে হাজির ছিলেন বলিউডের অনেক তারকাই। চোখ ধাঁধানো সব পোশাকে এ দিন র‍্যাম্প ওয়াক করেছেন শিল্পা শেট্টি, জেনেলিয়া ডিসুজা, উর্বশী রাউতেলা, কঙ্গনা রানাওয়াত, নেহা শর্মা, সোহা আলি খান, মালাইকা অরোরা ও আরও অনেকে। মেয়ে রাধ্যাকে নিয়ে প্রথমবারের জন্য র‍্যাম্প ওয়াক করেছেন এষা দেওল-ও।

Comments are closed.