বৃহস্পতিবার, জানুয়ারি ২৩
TheWall
TheWall

শ্যুটিংয়ে দুর্ঘটনা, গুরুতর চোট শাহিদের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক ‘অর্জুন রেড্ডি’র পর আরও একটি তেলুগু ছবির রিমেকেই ব্যস্ত শাহিদ কাপুর। চলছিল ‘জার্সি’ ছবির শ্যুটিং। একজনের ক্রিকেটারের চরিত্রে এই ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

46vsl9io

শ্যুটিংয়ের সময় ক্রিকেট খেলতে গিয়েই মারাত্মক চোট পেয়েছেন শাহিদ। সূত্রের খবর, তাঁর মুখে বেশ কয়েকটি সেলাই পড়েছে। বেশ কয়েকদিন হাসপাতালে থেকে অবশেষে বাড়ি ফিরেছেন অভিনেতা। শনিবার মুম্বই বিমানবন্দরে স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে দেখা গিয়েছে শাহিদকে। সেখানেই নজরে এসেছে স্কার্ফ দিয়ে ঢাকা রয়েছে অভিনেতার মুখের নীচের অংশ, অর্থাৎ ঠোঁটের দিকের ভাগ। দেখেই অনুমান করা গিয়েছে যে বেশ ভালোই চোট পেয়েছেন শাহিদ। অভিনেতাকে দেখেই ভিড় জমায় পাপারাৎজি। হুডির টুপি দিয়ে মাথা ঢেকে আর মুখে স্কার্ফ বেঁধেই বিমানবন্দর থেকে বেরোতে দেখা যায় শাহিদকে। আপাতত চার-পাঁচ দিনের জন্য বন্ধ রয়েছে ছবির শ্যুটিং।

জানা গিয়েছে, শ্যুটিংয়ের সময় আচমকাই মুখে বল এসে লাগে শাহিদের। সঙ্গে সঙ্গেই মুখ ফেটে রক্ত পড়তে শুরু করে। সূত্রের খবর, মূলত নীচের ঠোঁটেই গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। এ খবর প্রকাশ্যে আসার পরেই অভিনেতার আরোগ্য কামনা করেছিলেন তাঁর ভক্তরা। শনিবার মুম্বই ফিরে সকলকে ধন্যবাদ জানিয়ে টুইটও করেছেন শাহিদ। অভিনেতা লিখেছেন, “‘যাঁরা আমার আরোগ্য কামনা করেছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ। আমার বেশকিছু সেলাই পড়েছে। কিছুটা রক্তক্ষরণও হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এইটুকু করতেই হয়। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবো। সবাই ভালো কিছুর অপেক্ষায় থাকুন। এভাবেই আমায় ভালোবাসা দিন, পাশে থাকুন।”

তেলুগু ছবি ‘জার্সি’-তে দেখানো হয়েছিলে এক ক্রিকেটারের গল্প। অর্জুন নামের ওই ক্রিকেটারের জীবনে নেমে এসেছিল চরম ব্যর্থতা। তবে চল্লিশ পেরোনোর পর ছেলের ইচ্ছেতেই ফের ২২ গজে ফিরতে চেয়েছিলেন অর্জুন। স্বভাবতই চলার পথে এসেছিল অনেক বাধা-বিপত্তি। কিন্তু ছেলের ইচ্ছেকে মর্যাদা দিতে সব বাধা পার করে মাঠে ফেরেন অর্জুন। ছেলেকে উপহার দেন দেশের হয়ে খেলা জার্সি। অর্জুনের জীবনের গল্পই এ বার পর্দায় ফুটিয়ে তুলবেন শাহিদ। এর আগে ‘দিল বোলে হরিপ্পা’ ছবিতে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন শাহিদ। ফের একবার খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। ২০২০ সালে ২৮ অগস্ট রিলিজ হতে পারে এই ছবি।

Share.

Comments are closed.