বুধবার, অক্টোবর ১৬

প্রেম করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা? রণবীরের কথায় ইঙ্গিত তেমনই

দ্য ওয়াল ব্যুরো: জলপাই উর্দিতে সটান একটা চেহারা, প্রত্যয়ী মুখে ছুড়ে দেওয়া প্রশ্ন  “হাউ ইজ় দ্য জোশ?”  ২০১৯-এর অন্যতম হিট ছবি ‘উরি – দ্য সার্জিকাল স্ট্রাইক’-এর মেজর বিহান শেরগিলকে দেখে সেনাবাহিনীতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, দেশে এমন যুবকের সংখ্যা বোধহয় নেহাত কম নয়। তাঁর পরের ছবি কী, তা নিয়ে চর্চার মধ্যেই কিন্তু তাঁকে নিয়ে বোমা ফাটিয়েছেন আমাদের গল্লি বয় রণবীর সিং। সরাসরি না বললেও রণবীর যা ইঙ্গিত দিয়েছেন, তা বেশ মুচমুচে। ইঙ্গিতটা হলো, ভিকি আর ক্যাটরিনা সম্ভবত ডেট করছেন।

বলিউডের দুই হট তারকা। সম্প্রতি এ-ও শোনা গেছে ভিকি তাঁর গার্লফ্রেন্ড হরনীল শেঠির সঙ্গে সম্পর্ক শেষ করেছেন, কারণ তিনি নাকি বলিউডের কোনও অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন। তিনিই কি তা হলে ক্যাটরিনা?

উরি ছবিতে ভিকি কৌশল

কদিন আগে একটি পুরস্কারের অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিং। তিনি যখন পুরস্কার নিতে মঞ্চে ওঠেন, তখন স্টেজে বসেছিলেন ভিকি আর ক্যাটরিনাও। তাঁদের দেখে রণবীর বলে ওঠেন, “এখন যদি জ়োয়া আখতার আবার জিন্দেগি না মিলেগি দোবারা ছবিটা করেন, তা হলে তার নাম হবে ভিকি-ক্যাটরিনা ইন বার্সেলোনা!” রণবীরের এই কথা থেকেই জোরদার গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

ক্যাটরিনা এখন অন্য কারও সঙ্গে ডেট করছেন না। আর ভিকিও সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন। তা ছাড়া, দুজনে একটি ছবিও করছেন একসঙ্গে। সেই ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালা। শোনা যাচ্ছে ছবিটি তীব্র প্যাশন ও প্রেমের ছবি। সেই ছবি করতে গিয়েই গড়ে উঠল ভিকি-ক্যাটরিনার সম্পর্ক? আরও কিছুদিন না কাটলে অবশ্য বিষয়টা পরিষ্কার হবে না।

Comments are closed.