বীণায় দেশভক্তির সুর তুললেন ভিকি, বাজালেন ‘রাজি’ ছবির গান

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের তরুণ ব্রিগেডের মধ্যে বরাবরই নজর কেড়েছেন ভিকি কৌশল। ডেবিউ ছবি ‘মাসান’ হোক কিংবা ‘উরি-দ্য সার্জিকাল স্ট্রাইক’ বা মেঘনা গুলজারের ‘রাজি’—-সব ছবিতেই নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মনজয় করেছেন ভিকি।

তবে অভিনেতার সঙ্গীতের প্রতি বিশেষ করে বাদ্যযন্ত্রের প্রতি যে এত অনুরাগ রয়েছে তা বোধহয় জানা ছিল না কারও। স্বাধীনতা দিবসের দিন সবাইকে চমক দিলেন ভিকি। সাদা কুর্তা-পায়জামায় সেজে বীণা বাজিয়ে সুর তুললেন তিনি। তাঁরই ছবি ‘রাজি’-র গান ‘অ্যায় ওয়তন ওয়তন মেরে আবাদ রহে তু’ বাজিয়েছেন ভিকি। ট্রিবিউট দিয়েছেন নিজের গুরু ডক্টর রাধিকা বীণা সাধিকা-কে। স্বয়ং দেবী সরস্বতীর হাতে থাকে বীণা। বলা হয় বাদ্যযন্ত্রের মধ্য অন্যতম কঠিন হলো বীণা বাজানো রপ্ত করা। তবে সিনেমার জটিল স্ক্রিপ্ট হোক বা কঠিন বাদ্যযন্ত্র, চ্যালেঞ্জ নেওয়াই ভিকির স্বভাব। আর অভিনয়ের মতোই বীণা বাজানোতেও ভিকি যে পারদর্শী হয়ে উঠবেন সে ব্যাপারে আশাবাদী তাঁর ভক্তরা।

View this post on Instagram

Ae Watan, Watan mere, abaad rahe Tu! 🇮🇳 . . शुक्रिया @radhikaveenasadhika ji. 😊🙏

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

দেশের ৭৪তম স্বাধীনতা দিবস পালন করেছেন সমগ্র দেশবাসী। তবে ভিকি কৌশলের এই অনন্য ভাবনা মনজয় করেছে নেটিজেনদের। ভিকির বীণা বাজানো দেখে বলা গিয়েছে যে বাদ্যযন্ত্রের সঙ্গে হাতেখড়ি বেশিদিন আগে হয়নি। তবে মনযোগ দিয়ে নিখুঁত অভিনয় করার মতোই নিষ্ঠা ভরে বীণা বাজিয়েছেন তিনি। পরিচালক অনুরাগ কাশ্যপ, মুকেশ ছাবরা, অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদী, শঙ্কর মহাদেবন সকলেই অভিবাদন জানিয়েছেন ভিকিকে। শঙ্কর মহাদেবন তো জানিয়েছেন যে তিনিও প্রথম বাদ্যযন্ত্র হিসেবে বীণা বাজানোই শিখেছিলেন। অভিনেতার ভক্ত থেকে সহ-কলাকুশলীদের অনেকেই ভিকির নতুন প্রতিভা দেখা চমকে গিয়েছেন। প্রিয় অভিনেতার নতুন প্রতিভা জানতে পেরে উচ্ছ্বসিত ভিকির অনুরাগীরাও।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More