সোমবার, সেপ্টেম্বর ১৬

বিশ্বের সবচেয়ে ‘হ্যান্ডসাম পুরুষ’ হৃতিক, খেতাব পেয়ে কী বলছেন অভিনেতা

দ্য ওয়াল ব্যুরো: তালিকায় ছিলেন ব্রিটিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। ছিলেন হলিউড স্টার ক্রিস ইভান এবং রবার্ট প্যাটিনসনও। তবে এঁদের সকলকেই পিছনে ফেলে সেরার খেতাব জিতে নিয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ তিনি। সম্প্রতি একটি মার্কিন সংস্থা এই খেতাব দিয়েছে হৃতিককে।

তবে এটাই প্রথম নয়। এর আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’ -এর খেতাব পেয়েছিলেন হৃত্বিক। আর এ বার একদম বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ। সুঠাম চেহারা। এইট প্যাক অ্যাবস। চওড়া মাসেল। সব মিলিয়ে একদম পেটানো গড়ন। শরীরে মেদের লেশমাত্র নেই। উচ্চতা, কমপ্লেকশন, আত্মবিশ্বাসের চাউনি—–হৃতিক একেবারে পারফেক্ট। গ্রিক দেবতাদের রূপের সঙ্গেও তুলনা করা হয় তাঁর। বলিউডে কেরিয়ার গড়লেই, তিনি যে অনায়াসেই হলিউড তারকাদের পাল্লা দিতে পারেন এ কথা মনে মনে বিশ্বাস করেন অনেকেই।

খেতাব পাওয়ার পরেও বহু নারীর হৃদয়ে দোলা লাগানো এই অভিনেতা কিন্তু শুধুই লাজুক হাসি দিয়েছেন। আর বলেছেন, তাঁর এমন সুঠাম চেহারার রহস্য নাকি ব্রকোলি। তিনি যে ডায়েট কনশাস, এ কথা জানেন অনেকেই। কিন্তু তা বলে এত যে ‘হ্যান্ডসাম পুরুষ’ হওয়ার সব ক্রেডিট দিচ্ছেন পাতে থাকা ব্রকোলিকে! তবে সব কিছুর সঙ্গে হৃতিক বলেছেন, “সম্মান পেয়ে আমি দারুণ খুশি। এটা একদিক থেকে ভাবলে একটা বড় পাওনা। অন্যদিক থেকে এটা অ্যাচিভমেন্ট নয়। কারণ শুধু সুন্দর ফিজিক নয়, সঙ্গে দরকার সুন্দর মন আর ভালো চরিত্র। এই গুণগুলোই আমায় মানুষের আরও কাছে পৌঁছে দেবে। সুঠাম গড়ন নয়, সুন্দর মানুষ হিসেবেই জনগণ আমায় মনে রাখবেন।”

Comments are closed.