রবিবার, সেপ্টেম্বর ১৫

পাড়াতুতো প্রেমের গল্প নিয়ে পর্দায় আসছে ‘পরিণীতা’, রিলিজ হলো প্রথম গান

দ্য ওয়াল ব্যুরো: পাড়াতুতো প্রেম। ছবির ট্রেলর দেখে আন্দাজ গৃহ শিক্ষকের প্রেমে পড়বে এক স্কুল পড়ুয়া মেয়ে। এ ভাবনার সঙ্গে জড়িয়ে রয়েছে অনেকেরই নস্ট্যালজিয়া। এ বার বড় পর্দায় এমন দুষ্টু-মিষ্টি পাড়াতুতো প্রেমের গল্পই তুলে ধরবেন পরিচালক রাজ চক্রবর্তী। ‘পরিণীতা’-র সৌজন্যে দর্শক এ বার দেখবেন বাবাইদা এবং তাঁর ছাত্রীর প্রেমের গল্প। অভিনয়ে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী এবং শুভশ্রী। নিখাদ প্রেমের গল্পের ঠাসা বুনোটে রয়েছে নানান টুইস্টও।

ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘পরিণীতা’-র ট্রেলর। সিঁদুরে লাল রংয়ের ছোঁয়ায় ছবির ফার্স্ট লুকও ছিল দারুণ। দু-বিনুনি বাঁধা শুভশ্রীকে স্কুল গার্ল হিসেবে মানিয়েছেও বেশ। ঋত্বিকের সঙ্গে শুভশ্রীর রসায়নও যে বেশ জমাটি হবে, তেমনটাই মত দর্শকদের একাংশের। দক্ষিণী ছবির রিমেকের বাইরে পরিচালক রাজকে নতুন করে খুঁজে পাবে টলিউড, তেমনটাই ভরসা দিচ্ছে ‘পরিণীতা’।

তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে ছবির প্রথম গান ‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই’। শ্রেয়া ঘোষালের সুরেলা কণ্ঠ আর দারুণ রোম্যান্টিক মিউজিকের এই গান মনে ধরেছে অনেকেরই। স্মার্ট ফোনে গানের লিস্টে যোগ হয়েছে নতুন এই গানও। অনেকে তো রিপিট মোডেও শুনে ফেলেছেন। নিজের প্রোডাকশনে এটাই রাজের প্রথম ছবি। এই অগাস্টেই রিলিজ হওয়ার কথা রয়েছে ‘পরিণীতা’। তবে সিনেমায় কী কী হবে তা না ভেবে আপাতত শ্রেয়ার গানেই মজেছে নেট দুনিয়া।

শুনে নিন ‘পরিণীতা’-র প্রথম গান।

Comments are closed.