রবিবার, জানুয়ারি ২৬
TheWall
TheWall

দক্ষিণী ছবিতে ডেবিউ সঞ্জু বাবার, জন্মদিনে তাক লাগালেন নিউ লুকে

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: মাথায় পাঠান স্টাইলের পাগড়ি বাঁধা। মুখ ঢাকা কালো কাপড়ে। চোখে ক্রূর চাউনি। ৬০ বছরের জন্মদিনে এই লুকেই ধরা দিলেন সঞ্জয় দত্ত। পেয়েছেন নতুন নামও ‘আধিরা’।

দক্ষিণী ছবিতে অভিষেক ঘটতে চলে সঞ্জু বাবার। তাও আবার একেবারে মারকাটারি অ্যাকশন থ্রিলার ‘কেজিএফ-২’-তে। ফার্স্ট পার্টেই এ ছবি ব্যাপক সাড়া জাগিয়েছিল বক্স অফিসে। বক্স অফিস কালেকশনের গ্রাফও ছিল উপরের দিকেই। সেই ছবির সেকেন্ড পার্টেই লিড রোলে অভিনয় করতে চলেছেন সঞ্জয় দত্ত। থাকছেন রবিনা ট্যান্ডনও। অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে ‘কেজিএফ-২’-তে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। তা নিয়ে অভিনেতার ভক্তদের মধ্যেও উন্মাদনা ছিল তুঙ্গে। তাই সঞ্জয়ের জন্মদিনেই তাঁর প্রথম দক্ষিণী ছবির ‘নিউ লুক’ প্রকাশ্যে আনলেন নির্মাতারা।

২০১৮ সালে রিলিজ হয়েছিল কন্নড় ছবি ‘কেজিএফ’। তারপর থেকেই সিনেমা প্রেমীরা উৎসুক হয়েছিল যে কবে আসবে সেকেন্ড পার্ট। অবশেষে রিলিজ হতে চলেছে ‘কেজিএফ-২’। ‘অগ্নিপথ’-এর রিমেকে কাঞ্চার চরিত্রে একদম অন্যরকমের লুকে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। ফের একদম অন্য ধরনের চরিত্র এবং লুকে হাজির হতে চলেছেন মিস্টার দত্ত। কদিন আগে অবশ্য ‘আধিরা’-র একটি লুক প্রকাশ্যে এসেছিল। যেখানে দেখা গিয়েছিল সিংহের মুখওয়ালা একটা আংটি পরেছেন ‘আধিরা’। এ বার প্রকাশ্যে এল তাঁর আধা মুখ ঢাকা লুকস।

তবে নিজের চরিত্রের ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন সঞ্জয়। কিন্তু সঞ্জু বাবার নিউ লুক নিয়ে ভীষণ এক্সাইটেড অভিনেতা-পরিচালক ফারহান আখতার। তাঁর প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্ট এই ছবির প্রযোজক। সঞ্জয়ের নতুন লুকের প্রশংসা করে ফারহান টুইট করে লিখেছেন, “মনে আছে ছোটবেলায় ব্যান্ডস্ট্যান্ডে সঞ্জয় দত্তকে ওঁর ডেবিউ ফিল্ম রকি-র জন্য শ্যুটিং করতে দেখেছি। এত বছর পর এ বার আমি ওঁর সঙ্গে কাজ করতে চলেছি।”

 

Share.

Comments are closed.