বৃহস্পতিবার, নভেম্বর ১৪

লাল শাড়িতে মোহময়ী রানি, অষ্টমীতেও চাঁদের হাট মুখার্জি বাড়িতে

দ্য ওয়াল ব্যুরো: কলকাতায় থাকুন বা না থাকুন, দুর্গাপুজোর পাঁচদিন জমিয়ে আনন্দ করবেন না এমন বাঙালির সংখ্যা নেহাতই হাতেগোনা। আমজনতা থেকে সেলিব্রিটি, দুর্গাপুজোর সেলিব্রেশনে মাতোয়ার হন সকলেই। টলিপাড়ার তারকাদের পাশাপাশি দুর্গাপুজোয় মাতেন বলিউডের বাঙালি অভিনেতারাও। এ বারও তার অন্যথা হয়নি। প্রতিবছরের মতো এই বছরেও বাপের বাড়ির পুজোয় হাজির হয়েছিলেন রানি মুখার্জি। শুধু রানি নন, মা এবং বোনকে নিয়ে এসেছিলেন কাজলও। তনুজা, তনিশা এবং কাজলের ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

মুম্বইয়ের মুখার্জি বাড়িতে পুজোর কদিন বসে চাঁদের হাট। বি-টাউনের তারকা, পরিচালক সকলেই অন্তত একবার প্রতিমা দর্শন করতে আসেনই। এ বারও এসেছিলেন পরিচালক ইমতিয়াজ আলি এবং অয়ন মুখার্জি। এ ছাড়াও হাজির ছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনও। পরিবারের সকলের সঙ্গে দেদার আড্ডা দিতেও দেখা গিয়েছে জয়াকে। সব মিলিয়ে দারুণ জমজমাট ব্যাপার। প্রতিবারের মতোই এ বারও অতিথিদের নিজে হাতে ভোগ পরিবেশন করেছেন রানি মুখার্জি।

সপ্তমীর সকালেই বাপের বাড়িতে হাজির হয়েছিলেন রানি। পরনে ছিল সাদা লিনেনের শাড়ি। সঙ্গে সোনালি জরি পাড়। মানানসই মুক্তো এবং সোনার গয়নায় সাবেকি সাজে রানিকে লাগছিলও বেশ। তবে অষ্টমীতে রানি পছন্দ লাল টুকটুকে শাড়ি। সঙ্গে সাবেকি সোনার গয়না। ছেলেকে নিয়ে এ দিন হাজির ছিলেন কাজলও। পরনে ছিল সবুজ পাড় হলুদ সিল্কের শাড়ি। লাল পাঞ্জাবিতে সেজে অঞ্জলি দিতে হাজির হয়েছিলেন পরিচালক অয়ন মুখার্জিও। এসেছিলেন বিগ বি এবং জয়াও। 

সপ্তমীর সন্ধায় তুতো ভাই-বোনদের সঙ্গে বেশ খুনসুটি করতে দেখা গিয়েছিল রানিকে। অষ্টমীর সকালেও মুখার্জি পরিবারের সকলেই ছিলেন খোশ মেজাজে। বসেছিল আড্ডার আসর। সোনালি ডাকের সাজের প্রতিমার সামনে পরিবারের সকলে একসঙ্গে ছবিও তুলেছেন এ দিন। সব মিলিয়ে পুজোর ক’দিন জমজমাট মুম্বইয়ের মুখার্জি বাড়ি। 

Comments are closed.