বৃহস্পতিবার, নভেম্বর ১৪

তারকাদের দিওয়ালি: ক্ষীর খেলেন করিনা-করিশমা, বাজির প্যাকেট হাতে পোজ তৈমুরের

দ্য ওয়াল ব্যুরো: উৎসব-পার্বণে পার্টি এড়িয়েই চলেন ছোটে নবাব সইফ আলি খান। নিয়ম বদলায়নি দিওয়ালিতেও। পরিবারের সঙ্গেই সময় কাটালেন সইফ। সঙ্গে ছিলেন করিনা, তৈমুর এবং ইব্রাহিম আর সারাও।

শনিবার রাতেই ছোটখাটো ঘরোয়া প্রি দিওয়ালির পার্টির আয়োজন ছিল নবাবের হাভেলিতে। রবিবার দুপুরে অবশ্য বাপের বাড়িতেই লাঞ্চে হাজির ছিলেন করিনা। সঙ্গে অবশ্যই ছিল তৈমুর। একগাদা বাজির প্যাকেট হাতে পাপারাৎজির সামনে পোজ দিতেও দেখা গেল এই স্টার কিডকে। দিদি করিশমার সঙ্গে এ দিন জমিয়ে উপভোগ করেছেন করিনা। স্ট্রিক্ট ডায়েট ভুলে দুই বোনেই মনে আনন্দে খেয়েছেন কাপুর খানদানে বানানো দিওয়ালি স্পেশ্যাল ক্ষীর। সাজগোজে পিছিয়ে নেই তৈমুরের তুতো বোন ছোট্ট ইনায়াও। রংবাহারি ভারতীয় পোশাকে ইনায়াকে সাজিয়েছেন সোহা আলি খান।

তবে কেবল ছোটরাই নয়, দিওয়ালি পার্টিতে নজর কেড়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতারাও। ‘দিওয়ার’ ছবির সেই বিখ্যাত ডায়লগ ‘মেরে পাস মা হ্যায়’-এর সঙ্গে তাল মিলিয়ে এ বার ভাইরাল হয়েছে ‘মেরে পাস মাচিস হ্যায়’-এই মিম। সেই মজার পোস্টার শেয়ার করেছেন ঋষি কাপুর এবং নীতু সিং। এ ছাড়াও একতা কাপুরের বাড়ির দিওয়ালি পার্টিতেও দেখা গিয়েছিল কাপুর দম্পতিকে।

বেশ কয়েকবছর আগের ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। অ্যাংরি ইয়ং ম্যান বিগ বি’র পাশে দাঁড়ানো শ্বেতা তখন একদম ছোট্ট মেয়ে। বাবার সঙ্গে ফুলঝুরি ফাটাতে দেখা গিয়েছে তাকে। রয়েছে যুবতী জয়া বচ্চনও।

সোশ্যাল মিডিয়ায় দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন ধর্মেন্দ্র, অনুপম খের, বোমান ইরানি, মালাইকা অরোরা, কাজল, জুহি চাওলা, মন্দিরা বেদি ও আরও অনেক তারকা। সপরিবার ছবি শেয়ার করেছেন অক্ষয় কুমার। আর টুকটুকে লাল লেহেঙ্গায় তাক লাগিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। বি-টাউনের একাধিক পার্টিতে ঝলক মিলেছে সারা আলি খানেরও। করণ জোহরের বাড়িতে হাজির ছিলেন অনন্যা পাণ্ডে। ছেলেমেয়েদের সঙ্গে জমিয়ে দিওয়ালি সেলিব্রেট করেছেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। মেয়ের সঙ্গে ম্যাচ করে হলুদ লেহেঙ্গাও পরেছেন সানি।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯–এ প্রকাশিত গল্প

সুনা সাঁওতালের কেঁদরার ছো

Comments are closed.