সোমবার, সেপ্টেম্বর ১৬

এ যেন অন্য দীপিকা, নো মেকআপ লুকে ‘ভোগ’-এর কভার গার্ল বলি ডিভা

  • 24
  •  
  •  
    24
    Shares

দ্য ওয়াল ব্যুরো: ওয়ার্ল্ড ফেমাস ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’। প্রতি মাসেই এই ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হন কোনও না কোনও বলি ডিভা। এতদিনে যাঁরা সুযোগ পেয়েছেন তাঁদের ভাগ্যে শিকে ছিঁড়েছে। আর যাঁদের এখনও ডাক আসেনি অপেক্ষায় মুখিয়ে রয়েছেন তাঁরা। চেনা ছকের বাইরে একদম অন্য রকমের লুকে ‘ভোগ’-এর কভার গার্ল হিসেবে লেন্স বন্দি হন বলি তারকারা।

অগস্ট মাসে এই ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর লুকেও রয়েছে চমক। একদম ‘নো মেকআপ’ লুকে এ বার ধরা দিয়েছেন অভিনেত্রী। ‘ভোগ’ ফ্যাশন ম্যাগাজিনের তরফে শেয়ার করেছেন ম্যাগাজিনের প্রচ্ছদ। সেখানেই লেখা হয়েছে যে দীপিকা এ বার বিনা মেকআপেই ‘ভোগ’-এর ফ্যাশন ম্যাগাজিনের শ্যুট করেছেন অভিনেত্রী। কেবল নামে নয়, বাস্তবেই এটা দীপিকার ‘নো মেকআপ’ লুক। চেহারায় রয়েছে একটা অগছালো ভাব। এলোমেলো চুল। স্পষ্ট বোঝা যাচ্ছেন দীপিকার স্কিনটোনও। তবে মেকআপ না থাকলেও, চোখে-মুখে লেগে রয়েছে একটা আলগা লালিত্য। সব মিলিয়ে বেশ খানিকটা অন্যরকম দীপিকা।

শুধু ‘ভোগ’ ফ্যাশন ম্যাগাজিন নয়, নিজের ‘নো মেকআপ’ লুকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দীপিকাও। লিখেছেন, মেকআপ তো ব্যবহার হয়ইনি। সঙ্গে ছবি তোলার সময় ব্যবহার করা হয়নি কোনও ফিল্টারও।

দেখুন সেই ছবি।

Comments are closed.