সোমবার, সেপ্টেম্বর ১৬

এ কী কাণ্ড, রণবীরকে প্রকাশ্যেই ‘ড্যাডি’ বলে ডাকলেন দীপিকা!

দ্য ওয়াল ব্যুরো: তারকাদের জীবনের খুঁটিনাটি বিষয়ে নজর থাকে নেটিজেনদের। আর সেটা যদি হয় সেলেব কাপলের বিয়ে কিংবা তাঁদের সন্তানের ব্যাপার—–তাহলে তো কথাই নয়। এ বার নেটিজেনদের নজরে পড়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন রণবীর। ছিলেন ফ্যানদের সঙ্গে চ্যাটিং সেশনে। সেখানেই কমেন্ট বক্স জমা হচ্ছিল অভিনেতার হাজারো ফ্যানের শুভেচ্ছা-ভালোবাসা। আচমকাই ভেসে ওঠে একটা কমেন্ট। নেটিজেনদের অনেকেই খেয়াল করেন দীপিকা পাড়ুকোনের আসল অ্যাকাউন্ট থেকেই এসেছে এক দারুণ কমেন্ট। রণবীরকে প্রকাশ্যে বাবা বলে সম্বোধন করে দীপিকা লিখেছেন ‘হাই ড্যাডি’। মুহূর্তের মধ্যেই দুই তারকার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর লেখেন, “Baba, Bhabhi is gonna give you one”।

এরপরেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কী দীপিকা প্রেগনেন্ট। সেই ইঙ্গিতই কী দিলেন রণবীর এবং অর্জুন। নিমেষেই আগত সন্তানের জন্য দীপিকা-রণবীরকে নেট দুনিয়ায় শুভেচ্ছা বার্তাও পাঠাতে শুরু করেন ভক্তরা। ভাইরাল হয়ে যায় রণবীর সিংয়ের লাইভের স্ক্রিনশট। সকলের মুখে একটাই প্রশ্ন তাহলে কী মা হতে চলেছেন দীপিকা!

পড়ে অবশ্য খোলসা হয় আসল রহস্য। রণবীর এবং অর্জুন যে খুবই ভালো বন্ধু, এ কথা জানেন বি-টাউনের অনেকেই। আর সেই সূত্রেই রণবীরকে ‘বাবা’ বলে ডাকেন অর্জুন। অন্যদিকে নিজের লাইভ সেশনে দীপিকাকে ‘বেবি’ বলে সম্বধন করেছিলেন রণবীর। তাই পাল্টা জবাবে রণবীরকে ‘ড্যাডি’ বলে ডেকেছিলেন দীপিকা। পাঠিয়েছিলেন একটা ‘বেবি ইমোজি’-ও। আর অর্জুনের কমেন্ট নিছকই ভবিষ্যতের কথা ভেবে। আপাতত রণবীর-দীপিকা মা-বাবা হতে চলেছেন এমন কোনও খবর তারকাদের তরফে অন্তত জানানো হয়নি।

Comments are closed.