বুধবার, ডিসেম্বর ১১
TheWall
TheWall

প্রথম বিবাহবার্ষিকীতে দীপবীরের তিরুপতি এবং স্বর্ণমন্দির দর্শন, পরিবারের সঙ্গেই সময় কাটালেন তারকা জুটি

দ্য ওয়াল ব্যুরো: রণবীর-দীপিকার প্রথম বিবাহবার্ষিকী। কী করবেন তারকা জুটি তা জানতে মুখিয়ে ছিলেন ভক্তরা। তবে জমকালো পার্টি নয় বরং পরিবারের লোকেদের সঙ্গেই সময় কাটালেন দীপবীর জুটি।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে দুই মতে। দীপিকা পাড়ুকোণ দক্ষিণী হওয়ায় ২০১৮ সালের ১৪ নভেম্বর তাঁরা সেরেছিলেন দক্ষিণী মতের বিয়ের অনুষ্ঠান। পরের দিন ১৫ নভেম্বর হয়েছিল পাঞ্জাবি মতের বিয়ে। সুদূর ইতালির লেক কোমোতে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়েই বসেছিল বিয়ের আসর। বিয়ের ছবি যাতে প্রকাশ্যে না আসে সেজন্য ছিল আঁটোসাঁটো নিরাপত্তা। পরে মুম্বই এবং হায়দরাবাদ দু’জায়গাতেই রিসেপশনের আয়োজন করেছিলেন রণবীর এবং দীপিকার পরিবার।

বিয়ের অনুষ্ঠানে জাঁকজমক থাকলেও তীর্থস্থান দর্শন করেই প্রথম বিবাহবার্ষিকী কাটালেন তারকা জুটি। ১৪ তারিখ দু’জনেই গিয়েছিলেন তিরুপতি দর্শনে। আর ১৫ তারিখ রণবীর-দীপিকাকে দেখা গিয়েছে অমৃতসরের স্বর্ণমন্দিরে। বিয়ের অনুষ্ঠানের মতোই প্রথম বিবাহবার্ষিকীতেও দুই তারকার পরনে ছিল ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাক। তিরুপতির মন্দিরে লাল শাড়ি আর ভারী গয়নায় সেজে হাজির ছিলেন দীপিকা। পাল্লা দিয়ে মানানসই সাজগোজ করেছিলেন রণবীরও। দ্বিতীয় দিন স্বর্ণমন্দির দর্শনের সময়েও একে অন্যের সঙ্গে ম্যাচিং করেই পোশাক পরেছিলেন দীপিকা-রণবীর। দু’দিনই তাঁদের সঙ্গে হাজির ছিলেন দুই তারকার পরিবারও।

Comments are closed.