করোনা মোকাবিলায় চার মহীয়সীর কঠিন লড়াই, সামিল প্রিয়াঙ্কাও, দিচ্ছেন ৭৬ লক্ষ টাকা

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: এমিলি, জো, জয়া এবং জেনি—–এই চার মহিলা থাকেন বিশ্বের বিভিন্ন প্রান্তে। একজনের সঙ্গে আর একজনের দেখাও হয়নি কোনওদিন। তবে গত কয়েক সপ্তাহ ধরে এই চার মহিলা এমন একটা লড়াইয়ে নেমেছেন যে সেই যুদ্ধক্ষেত্র তাঁদের মিলিয়ে দিয়েছে। চার মহীয়সীর শত্রু কিন্তু একজনই, নোভেল করোনাভাইরাস।

করোনার বিরুদ্ধে বিশ্বের ভিন্ন চারটি জায়গায় লড়ছেন এই চারজন। সময়-সম্পদ-পরিশ্রম, বলা ভাল নিজেদের সবটুকু দিয়েই মানবজাতির সেবায় নেমেছেন এই মহিলারা। তাঁদের সঙ্গেই সকলের পরিচয় করিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন পিগি চপস। সেখানেই এই চারজনের ব্যাপারে সবিস্তারে জানিয়েছেন তিনি।

View this post on Instagram

Thank you everyone for nominating such incredible women who are rising above the challenges of today to help others. This week, @bonvivspikedseltzer and I are shining light on 4 women who are truly going above and beyond to make a difference on the front lines. Everyone, please meet… ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ Emily, an APRN working in the ER everyday, helping those in need, while also choosing to live apart from her family to keep them safe. ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ Jo, who works at a long-term care facility caring for patients and offering them companionship. ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ Jaya, who has generously donated her time and money to help get N95 masks to those on the frontlines. ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ Jenny, thank you for starting your #FeedingHeroes initiative to provide meals to healthcare workers on the front lines. ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ We applaud you and commemorate you. Much love. ❤️ ️ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀ #TogetherWomenRise

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

প্রিয়াঙ্কা জানিয়েছেন, করোনা রোগীদের সংস্পর্শে থাকায় নিজের বাড়িতেও যাচ্ছেন না এমিলি। পরিবারের সবার সঙ্গে কতদিন দেখা হয়নি। কষ্ট হচ্ছে। তবুও যাননি এমিলি। কারণ একটাই যাতে বাড়ির সবাই সুস্থ থাকেন। একই অবস্থা জো, জেনি এবং জয়ার। এন-৯৫ মাস্ক যাতে সকলে সহজেই পান তার ব্যবস্থা করেছেন জয়া। শুধু শারীরিক পরিশ্রম নয়, দিয়েছেন আর্থিক সমর্থনও। চিকিৎসক-নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদের খাবারের দেখভাল করেন জেনি। নিজে হাতে নিত্যদিন নানারকম সুস্বাদু পদ বানিয়ে যান মেডিক্যাল স্টাফদের জন্য।

এইসব কাজের মধ্যেও নিজেদের সুরক্ষিত রাখার কথা কিন্তু ভুলে যাননি চারজন হিরো। মেনে চলছেন সমস্ত নিয়ম। অন্যদের দেখভালের পাশাপাশি যত্ন নিচ্ছেন নিজেদেরও। বর্তমান পরিস্থিতিতে যে লড়াই বিশ্বের প্রতিটি মানুষ লড়ছেন সেই দলেই সামিল এই চার যোদ্ধা। আর তাঁদেরকে সম্মান জানাতে এবং সাহায্য করতে এক লক্ষ মার্কিন ডলার দান করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৭৬ লক্ষ ৪ হাজার টাকা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More