সোমবার, সেপ্টেম্বর ১৬

নিউ লুকে মোহময়ী অনুষ্কা, তা নিয়েও শুরু বিরাট-রোহিত তরজা!

দ্য ওয়াল ব্যুরো: হাল্কা আকাশি ম্যাট ফিনিশ রংয়ের ফ্লোরাল প্রিন্টের শাড়ি। কানে ভারী ঝুমকো। পারফেক্ট মেকআপ, মুখে স্মিত হাসি। টুইটার, ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক, হালফিলে এই নতুন লুকেই ভাইরাল অনুষ্কা শর্মা। তাঁর নয়া স্টাইলের প্রশংসায় মেতেছেন নেটিজেনরাও। টুইটারের কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

তবে নজর কেড়েছেন এক বিরাট অনুরাগী। তিনি বলেছেন, অনুষ্কার এমন সৌন্দর্য নাকি শুধু বিরাটেরই প্রাপ্য। দুই তারকা যাতে সারাজীবন একসঙ্গে সুখী থাকেন সেই শুভেচ্ছাও জানিয়েছেন বিরাট কোহলির ওই ভক্ত। অনুষ্কার সাজ পোশাকের তারিফ করেছেন অভিনেত্রীর ফ্যানরাও। তবে বলিউডের প্রথম সারির তারকা সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন, আর বিতর্ক হবে না! তাই কখনও হয় নাকি। তাই এ যাত্রাতেও নেটিজেনদের বিরূপ মন্তব্য থেকে রেহাই পেলেন না অনুষ্কা। সঙ্গে জুড়ল বিরাটের নামও।

কেউ বললেন, আমার স্ত্রী-ও সুন্দর দেখতে। তা বলে এ ভাবে শো অফ করে বেরাই না। কেউ বা অনুষ্কাকে উদ্দেশ করে বললেন, কদিন আগে রাস্তায় জঞ্জাল ফেলা নিয়ে এক দম্পতিকে ধমক দিয়েছিলেন। নিজে সোশ্যাল মিডিয়ায় সেটা করা বন্ধ করুন। কেউ বা লিখেছেন, রোহিত শর্মা আপনাকে আনফলো করে দিয়েছেন। যান আগে ওকে গিয়ে সরি বলুন। তারপর নিজের ছবি আপলোড করবেন। অনেকেই আবার মজা করে বলেছেন, রোহিত আর ঋতিকাকে রাগানোর জন্যই নাকি নিজের এই ছবি শেয়ার করেছেন অনুষ্কা।

কদিন আগেই শুরু হয়েছে বিরাট-রোহিতের ইনস্টাগ্রাম বিতর্ক। অধিনায়ক বিরাট কোহলিকে আনফলো করে দেন রোহিত। সম্প্রতি বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মাকেও আনফলো করেছেন এই মুম্বইকর। অন্যদিকে বিরাট এখনও রোহিতকে ইনস্টাগ্রামে ফলো করলেও আনফলো করে দিয়েছেন রোহিতের স্ত্রী ঋতিকাকে।

আর এই ডুয়েলে জড়িয়ে পড়েছেন দুই তারকার স্ত্রীরাও। বিশ্বকাপের পরে রোহিত ও ঋতিকা দু’জনকেই আনফলো করে দিয়েছেন অনুষ্কা। একই কাজ করেছেন ঋতিকাও। তিনি আনফলো করে দিয়েছেন বিরাট ও অনুষ্কাকে। আর এই আনফলো নিয়েই জল্পনা আরও বেড়েছে দলের মধ্যে। কী এমন হয়েছে, যাতে সোশ্যাল মিডিয়াতে কার্যত যুদ্ধ চলছে ভারতের অধিনায়ক ও ডেপুটির, জান?%A

Comments are closed.