বৃহস্পতিবার, অক্টোবর ১৭

জমিয়ে সিঁদুর খেললেন রানি-কাজল-করণ, দশমীতেও চাঁদের হাট মুখার্জি পরিবারের পুজোয়

দ্য ওয়াল ব্যুরো: মুম্বইয়ের পুজো এ বার একাই মাতালেন রানি মুখার্জি। অষ্টমীর অঞ্জলি থেকে শুরু করে সন্ধি পুজো, সিঁদুর খেলা সবেতেই চাঁদের হাট বসেছিল মুখার্জি ম্যানসনে। হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকাই। তবে সবার মাঝেও লাইমলাইট কেড়ে নিলেন রানিই। সাবেকি সাজে তাঁকে লাগছিলও বেশ।

সপ্তমীর সকালেই বাপের বাড়ির পুজোয় হাজির হন অভিনেত্রী। পরনে ছিল সোনালি জরি পারের সাদা লিনেন শাড়ি। সঙ্গে মানানসই সোনা এবং মুক্তোর গয়না। অষ্টমীতে অবশ্য রানির পছন্দ ছিল গাঢ় লাল রংয়ের শাড়ি। আর নবমীতে অভিনেত্রী পরেছিলেন ম্যাজেন্টা শেডের শাড়ি। প্রতিদিনই শাড়ির সঙ্গে ছিল ম্যাচিং গয়নাও। পুজোর কটাদিন নিজের হাতে অতিথিদের ভোগ পরিবেশন করতেও দেখা গিয়েছে রানিকে। আর দশমীতে এক্কেবারে অন্য লুকে হাজির হলেন অভিনেত্রী। এ দিন রানির পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি। ছিমছাম সাজের সঙ্গে ছিল হাল্কা গয়না। জমিয়ে সিঁদুর খেলেছেন তিনি। হাসিমুখে পোজ দিয়েছেন পাপারাৎজির সামনে। শুধু তাই নয় নিজে হাতে মিষ্টিমুখও করিয়েছেন সকলকে।

রানির সঙ্গে মুখার্জি বাড়ির পুজোয় হাজির ছিলেন বাড়ির আর এক মেয়ে কাজলও। মা তনুজা এবং বোন তনিশাকে নিয়ে রোজই পুজোর নানান আচার-অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল ছেলে যুগ। এ ছাড়াও এসেছিলেন পরিচালক অয়ন মুখার্জি, ইমতিয়াজ আলি। বাবা রাকেশ রোশনের সঙ্গে এসেছিলেন হৃতিক। লাল শাড়িতে সেজে হাজির ছিলেন আলিয়া ভাটও। অষ্টমী এবং নবমীতে পুজোর কাজে যোগ দিয়েছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া। 

তবে পুজোর বাকি সব দিনের থেকে মুখার্জি পরিবারে দশমীর সেলিব্রেশন ছিল এক্কেবারে আলাদা। করণ জোহরের সঙ্গে জমিয়ে সিঁদুর খেলেছেন কাজল এবং রানি দু’জনেই। যোগ দিয়েছিলেন পরিচালক অয়ন মুখার্জিও।

Comments are closed.