লেডি গাগার সঙ্গে ডুয়েট বাপ্পি লাহিড়ীর, জুটি বেঁধেছেন একনের সঙ্গেও

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: প্রথমে সংস্কৃত শ্লোক লিখে টুইট, তারপর বাপ্পি লাহিড়ীর সঙ্গে ডুয়েট—-নেট দুনিয়ায় একের পর এক বোমা ফাটাচ্ছেন আমেরিকান সিঙ্গার লেডি গাগা। বলিউড মিউজিক কম্পোজার বাপ্পি লাহিড়ী এ বার গান গেয়েছেন লেডি গাগার সঙ্গে। এ কথা নিজেই জানিয়েছেন বলিউডের ডিস্কো কিং।

    আশির দশকে ডিস্কো সং কিংবা পার্টি নম্বরকে জনপ্রিয় করেছিলেন বাপ্পি লাহিড়ী। বলিউড, টলিউডের পাশাপাশি হলিউডেও তিনি সমান জনপ্রিয়। কম্পোজ করার বহুদিন পরেও দর্শকদের কাছে সমান জনপ্রিয় ‘বাপ্পিদা’-র গান। হালফিলের বহু সিনেমায় বাপ্পি লাহিড়ীর কম্পোজ করাকেই গানকেই রিমিক্স ভারসান করে ব্যবহার করা হয়েছে। আগামী দিনেও হবে বলে আশা রাখেন ডিস্কো কিং-এর ভক্তরা।

    এ বার হলিউডেও পাড়ি জমিয়েছেন বাপ্পি লাহিড়ী। জানিয়েছেন, মার্কিন তারকার সঙ্গে দুটো গান রেকর্ড করেছেন। ইংলিশ ভারসন গেয়েছেন গাগা। আর হিন্দিতে গেয়েছেন বাপ্পি লাহিড়ী। অধীর আগ্রহে গান রিলিজের জন্য অপেক্ষা করছেন দুই সঙ্গীতশিল্পীই। তবে হলিউড স্টারের সঙ্গে কাজ এই প্রথম নয়। মাস দুয়েক আগে আমেরিকা গায়ক একনের সঙ্গেও জুটি বেঁধেছিলেন তিনি। একন এর আগেও বলিউড প্রোজেক্টে কাজ করেছেন। শাহরুখ খানের ‘রা-ওয়ান’ ছবিতে একনের গান ‘ছম্মক ছল্লো’ ব্যাপক জনপ্রিয় হয়েছিল। এ বার সবার প্রিয় বাপ্পিদার সঙ্গেও গান রেকর্ড করেছেন একন। খুব তাড়াতাড়ি সেই গান রিলিজ হবে বলে জানিয়েছেন বাপ্পি লাহিড়ী।

    View this post on Instagram

    Posted @withrepost • @themartinezbros ????✨ make sure y’all pick up that new release ‘BAPPI’ out on @hot_creations w/ our brother @jamiejonesmusic!!! ?????? An amazing remix by #Jamiejones a tribute to my song and and a very interesting name #bappiedit @themartinezbros @jamiejonesmusic

    A post shared by Bappi Lahiri (@bappilahiri_official_) on

    লেডি গাগা এবং একনের সঙ্গে বাপ্পি লাহিড়ীর গান রেকর্ডিংয়ের খবর শুনে স্বভাবতই উচ্ছ্বসিত বাপ্পিদার ভক্তরা। সকলেই অপেক্ষা করছেন গান রিলিজের। এর মধ্যেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন বাপ্পি লাহিড়ী। যেখানে দেখা গিয়েছে, মার্টিনেজ ব্রাদার্স বাপি লাহিড়ীর জনপ্রিয় গান ‘জিমি জিমি’-র রিমিক্স ভারসানের উপর কাজ করেছেন। বি-টাউনের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর কেরিয়ারের অসংখ্য জনপ্রিয় গানের সৃষ্টি হয়েছে বাপ্পি লাহিড়ীর হাত ধরেই। সুর-তাল-লয় সবদিক থেকেই সেই সব গান ছিল অসামান্য। ‘জিমি জিমি’ তার মধ্যে অন্যতম। সেই গানকেই নতুন মোড়কে এনেছেন মার্টিনেজ ব্রাদার্স।

    পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

    প্রাচীন সচিত্র পোস্টকার্ডে সিপাহিবিদ্রোহ

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More