শনিবার, নভেম্বর ২৩
TheWall
TheWall

ফের চমক আয়ুষ্মানের, এ বার তিনি টাকমাথা হিরো! টিজার দেখেই উঠছে হাসির রোল

দ্য ওয়াল ব্যুরো: তিনি সিলভার স্ক্রিনে আসা মানেই বাকি সকলের থেকে একদম অন্যরকম কিছু করবেন।সাত বছর আগে ডেবিউ ফিল্ম ‘ভিকি ডোনার’-এই সে কথা বুঝিয়ে দিয়েছিলেন আয়ুষ্মান খুরানা। যত দিন গিয়েছে অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়েছেন তিনি। বারবার প্রমাণ করেছেন অগণিত মানুষ নেহাতই ঝোঁকের বশে ফ্যান-ফলোয়িং আয়ুষ্মানের ফ্যান হননি।

কদিন আগেই রিলিজ হয়েছে তাঁর আগামী ছবি ‘ড্রিম গার্ল’-এর ট্রেলর। আয়ুষ্মানের নতুন রূপ দেখে হাসতে হাসতে পেটে খিল ধরেছে সিনেমাপ্রেমীদের। এই হাসির রেশ কাটতে না কাটতেই ফের নতুন ছবি নিয়ে হাজির আয়ুষ্মান খুরানা। রিলিজ হয়েছে ছবির টিজারও। এ ছবিতে এক টাকমাথা লোকের চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান। যাঁর জীবনে প্রেম-ভালোবাসার ছোঁয়া একটু বেশিই।

Related image

টিজারের শুরুতেই দেখা যাবে বাইক হাঁকিয়ে হিরোর স্টাইলে পিচ রাস্তার চিড়ে এগিয়ে চলেছেন আয়ুষ্মান। ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ খানের ছবি ‘দিওয়ানা’-র বিখ্যাত গান ‘কোই না কোই চাহিয়ে প্যার করনে ওয়ালা’। কিন্তু এত স্টাইল করতে গিয়ে আচমকাই হাওয়ায় উড়ে গেল হিরর মাথার টুপি। ব্যাস! সব জারিজুরি ফাঁস। একমাথা ঘন-কালো চুলের বদলে দেখা দিলেন টাকমাথা আয়ুষ্মান। সঙ্গে সঙ্গেই বদলে গেল ব্যাকগ্রাউন্ডের মিউজিকও। এ বার নিজের দুঃখ বোঝাতে কিশোর কুমারের সহায় হলেন অভিনেতা। বেজে উঠল রাজেশ খান্না অভিনীত ‘কাটি পতঙ্গ’ সিনেমার গান ‘ইয়ে যো মহাব্বত হ্যায়’-র একটা বিশেষ অংশ ‘রেহেনে দো ছোড়ো ভি জানে দো ইয়ার, হাম না করেগে প্যার’।

অমর কৌশিকের পরিচালনায় আয়ুষ্মানের এই নতুন ছবির নাম ‘বালা’। প্রযোজনায় দীনেশ ভিজান। টিজার দেখেই দর্শকদের অনুমান, ‘ড্রিম গার্ল’-এর পর ফের পেটে খিল ধরাতে রমকম (রোম্যান্স-কমেডি) নিয়ে বিগ স্ক্রিনে হাজির হবেন আয়ুষ্মান। ২০১৯-এর ২২ নভেম্বরেই রিলিজ হবে ছবি।

দেখুন টিজার।

Comments are closed.